মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কের অলিপুরে অবৈধভাবে স্থাপনা উচ্ছেদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ জুন, ২০২২

বিশেষ প্রতিনিধি :

ঢাকা সিলেট মহাসড়কের অলিপুরে প্রায় দেড় কিলোমিটার এলাকা জুড়ে অবৈধভাবে গড়ে স্থাপনা ভেঙ্গে দিয়েছে জেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ (সওজ) বিভাগ। এসময় প্রাণ আরএফএল বেস্টবাই এর দখলে থাকা কিছু অংশসহ ৬০টি দোকান গুড়িয়ে দেওয়া হয়।

মঙ্গলাবার দুপুর ১২টার সময় যৌথ অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার শাহ জহুরুল হোসেন।

সহকারী কমিশনার জানান, মহাসড়কের পাশে গড়ে উঠা এসব অবৈধ দোকান মালিকদেরকে দখলে থাকা অংশ বা স্থাপনা ভেঙ্গে ফেলার জন্য ৭দিন আগে নোটিশ প্রদান করা হয়।

কিন্তু এতে তারা কোন কর্ণপাত করে নাই। তাই প্রশাসন, সড়ক ও জনপথ বিভাগ এবং হাইওয়ে পুলিশের যৌথ অভিযানে এসব স্থাপনা গুড়িয়ে দেওয়া হয়। এসময় প্রাণ আরএফএল বেস্টবাই এর দখলে থাকা অংশটি ভেঙ্গে দখলমুক্ত করা হয়েছে।

তিনি আরো বলেন, সরকারী জায়গা দখল করে কেউ স্থাপনা তৈরী করতে পারবেনা। এক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে। ভবিষ্যতে সরকারী জায়গায় স্থাপনা তৈরী না করার জন্য সবাইকে সর্তক করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার মঈন খান এলিস, সড়ক ও জনপত বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ রমজান আলী, হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সালেহ আহমেদসহ শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ সদস্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!