শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আরডি প্রকল্পের আওতায় মাধবপুরে মাছ চাষীদের মাঝে উপকরণ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

আলমগীর কবির, মাধবপুর :

হবিগঞ্জে মাধবপুরে ২০২১-২০২২ অর্থবছরের ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প (দ্বিতীয় পর্যায়ের) (দ্বিতীয় সংশোধনী) এর আওতায় আরডি চাষীদের মাঝে খাদ্য (ফিড) ও উপকরণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ( ৯ জুন) সকালে উপজেলা মৎস্য অফিসের সামনে উপজেলা পরিষদ মাঠে উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা মৎস্য অফিসার ফরিদুল হক এর উপস্থিতিতে উপজেলার বাছাইকৃত মৎস চাষীদের মধ্যে থেকে ৩ জন কে উপকরণ হিসেবে খাদ্য বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর কবির সহ উপজেলা মৎস্য অফিসের কর্মচারীগণ ও আরডি চাষীগণ।

মাধবপুর উপজেলা মৎস্য কর্মকর্তা ফরিদুল জানান, ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষীদের মাছ চাষের উৎসাহ প্রদানের লক্ষে সরকারের প্রণোদনার অংশ হিসাবে দ্বিতীয় ধাপে মাছের খাবার (ফিড) প্রদর্শনী এবং বিভিন্ন উপকরণ প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!