বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অবশেষে পরপারে চলে গেলেন নজরুল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১১ জুন, ২০২২

বিশেষ প্রতিনিধি :

অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন মাধবপুর উপজেলা পরিবার পরিকল্পনা পরিদর্শক নজরুল। গতকাল শুক্রবার সকাল ৮টায় দীর্ঘ আটারো দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি দীর্ঘ ১০বছর থেকে পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে মাধবপুর উপজেলায় কর্মরত ছিলেন। তার মৃত্যুতে সহকমর্ীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এক বিবৃতিতে উপপরিচালক মীর সাজেদুর রহমান বলেন, অত্যান্ত সহজ সরল প্রকৃতি ও সাদা মনের ভালো মানুষ ছিল নজরুল ইসলাম। আমরা তার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করি।

উল্লেখ্য, তিনি গত ২৪মে উপজেলা অফিসে মিটিং এ অংশগ্রহনের জন্য বাড়ী থেকে বের হয়ে সিএনজি অটোরিক্সা যোগে যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিক্সা খাদে পড়ে যায়।

অন্য যাত্রীদের তাৎক্ষণিক উদ্ধার করা গেলেও নজরুল ইসলাম মাথায় আঘাত নিয়ে প্রায় আধ ঘন্টা পানির নীচে চাপা পড়ে ছিলেন। পরবতর্ীতে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হলে সেখান থেকে ঢাকা গ্রীন লাইফ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে ৬দিন চিকিৎসা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ চিকিৎসা শেষে গতকাল তিনি শেষ নিশ্বাঃস ত্যাগ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!