শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

উপজেলা প্রশাসনের উদ্যোগে লাখাইয়ের বাজার গুলোতে পরিচ্ছন্ন ও উন্নয়নমূলক কাজ শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে বাজার গুলো পরিচ্ছন্ন ও উন্নয়ন করার উদ্যোগ গ্রহন করেছে উপজেলা প্রশাসন।লাখাইয়ে বুল্লাবাজারকে পরিচ্ছন্ন উন্নত বাজার করার লক্ষে ব্যাপক উন্নয়নমূলক কাজ শুরু।

লাখাইর অন্যতম ও ক্রমবর্ধিষ্নু এবং উপজেলার গ্রোথ সেন্টার বলে খ্যাত বুল্লাবাজারকে ঢেলে সাজানোর এক অভীষ্ট লক্ষনিয়ে কাজ করছে লাখাইর সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন। তিনি লাখাইয়ে উপজেলায় যোগদানের পর থেকেই উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের পাশাপাশি এ ক্রমবর্ধিষ্নু বাজারটির বিরাজমান সমস্যা দূরীভূত করে এটিকে একটি পরিচ্ছন্ন বাজার হিসাবে গড়ে তোলার চেষ্টা চালিয়ে আসছেন।

হবিগঞ্জ – লাখাই সড়কের বুল্লাবাজার অংশে সৃষ্ট দীর্ঘদিন ধরে চলমান যানজট নিরসনে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।সেই সাথে বাজারের চৌরাস্তার প্রবেশপথ প্রসস্থ করন,চৌরাস্তার ঢালু কমিয়ে জনচলাচলের পথ সুগম করা,বাজারের অলিগলি সংস্কার, ড্রেনেজব্যবস্থার সংস্কার, বর্জ্য ব্যবস্থাপনাসহ উন্নয়নমূলক কর্মকান্ডে ব্রতী হন।এরই ধারাবাহিকতায় ইতিমধ্যে বাজারের চৌরাস্তার ঢালের কাজ চলছে।নৌকাঘাট এর পূর্বাংশে সিসি ঢালাই কাজ সম্পন্ন হয়েছ।

এদিকে লাখাইর হাটবাজার উন্নয়নকল্পে উপজেলা বাজার ব্যবস্থপনা কমিটির এক সভা রবিবার (১৩ জুন/২২) সকাল ১০-৩০ মিনিটে উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ,বুল্লা ইউ/ পি চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ,বুল্লাবাজার ব্যাবস্থাপনা কমিটির সদস্য সচীব সহ কমিটির সদস্যবৃন্দ। সভায় চলতি বছরে বাজারের উন্নয়নে বরাদ্দকৃত অর্থ দিয়ে উপজেলা বিভিন্ন বাজারের সমস্যা সমাধানের বিষয়ে আলোচনা হয়।আলোচনায় সর্বসম্মতি ক্রমে উপজেলার বামৈ,বুল্লা,লাখাই, মাদনা বাজারের উন্নয়নমূলক কাজ করা জন্য সিদ্ধান্ত হয়।

এরই প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন রবিবার বিকাল ৫ টা স্থানীয় বুল্লাবাজার এর সমস্যা সরজমিন পরিদর্শনে যান।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বুল্লা ইউ/ পি চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ,সাবেক ব্যকস সভাপতি মোঃ বাদশা মিয়াসহ বাজারের ব্যাবসায়ীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!