শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সারা দেশের ন্যায় নূরপুর ও ব্রাহ্মণডোরা ইউনিয়নে “জনশুমারী ও গৃহ-গণনা” কাজ শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৫ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

সারা দেশের ন্যায় শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ও ব্রাহ্মণডোরা ইউনিয়নে ডিজিটাল পদ্ধতিতে “জনশুমারী ও গৃহ গণনা-২০২২” এর গণনার কাজ আরম্ভ হয়েছে। ১৫ই জুন থেকে শুরু করে ২১শে জুন পর্যন্ত এই গণনার কাজ চলবে।

এই গণনার কাজে নূরপুর ইউনিয়নে ৩৮ জন গণনাকারী ৭ জন সুপারভাইজার, ব্রাহ্মণডোরা ইউনিয়নে ৬৩ জন গণনাকারী ও ১০ জন সুপারভাইজার, ১ জন আইটি সুপারভাইজার মাঠ পর্যায়ে বাড়ি বাড়ি গিয়ে সবার তথ্য সংগ্রহ করবেন। এই বিষয়ে ২নং জোনের জোনাল অফিসার বাসিত চৌধুরীর সাথে কথা বললে তিনি জানান, ১৪ই জুন রাত ১২ টায় ছিন্নমূল ও ভাসমান জনগোষ্ঠীদের গণনা করার মাধ্যমে এই শুমারীর কাজ শুরু হয়।

এ বিষয়ে নূরপুর এলাকার সুপারভাইজার শেখ সোহানুর রহমান দৈনিক শায়েস্তাগঞ্জকে জানান, আজ থেকে শুরু হওয়া এই “জনশুমারী ও গৃহ গণনা-২০২২” এর গণনাকাজে সকলের অংশগ্রহণে আমরা একটি সঠিক ও নির্ভূল তথ্য সংগ্রহ করতে সক্ষম হব। এই লক্ষে আজ সকাল থেকে আমরা প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে ট্যাবের মাধ্যমে গণনার কাজ শুরু করেছি। সকল গণনাকারীরা আন্তরিকতার সাথে এই কাজে অংশগ্রহণ করছে।

উল্লেখ্য যে, গত ৪ঠা জুন নূরপুর ইউনিয়ন এবং ৯ই জুন ব্রাহ্মণডোরা ইউনিয়নের সকল গণনাকারী ও সুপারভাইজারদের ৪দিন ব্যাপি প্রশিক্ষণ দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!