শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে বিজয় কম্পিউটারে মোবাইল সার্ভিসিং কোর্সের সনদপত্র বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১০ জুন, ২০১৫

145বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে মোবাইল সার্ভিসং কোর্সের সনদপত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকেল ৩টায় বিজয় বাহুবল মডেল থানা সংলগ্ন কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ হোসেন শাহ।

 

অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম ও বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর।

 

যুব উন্নয়ন অফিসের ক্রেডিট সুপারভাইজার জহিরুল ইসলাম-এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বাহুবল মডেল প্রেস ক্লাব-এর অর্থ সম্পাদক এমএ মজিদ তালুকদার, ফয়সল আহমদে চৌধুরী, আজিজুল হক সেলিম, সোহেল আহমেদ, যুব উন্নয়ন অফিসের ক্রেডিট সুপারভাইজার আব্দুল করিম, বিজয় কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট-এর চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম মনি, ব্যবস্থাপনা পরিচালক মনিরুল ইসলাম (শামীম), বদরুল আমিন, নজরুল ইসলাম শেকুল ও মিহির চন্দ্র দেব।
উল্লেখ্য, গত ২৯ এপ্রিল থেকে ১৯ মে পর্যন্ত ২১ দিনব্যাপী অনুষ্ঠিত মোবাইল সার্ভিসিং কোর্সে মোট ৪০ যুবক ও যুবমহিলা অংশগ্রহণ করেন। যুব উন্নয়ন অধিদপ্তরের তত্ত্বাবধানে কোর্সটি বাহুবল মডেল থানা সংলগ্ন বিজয় কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!