শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের লন্ডন প্রবাসী অলিউর রহমান শাহীনের ব্রিটিশ এম্পয়ার মেডেল বি ই এম উপাধি লাভ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ জুন, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি :

হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর গ্রামের মৃত আলহাজ্ব আতাউর রহমান ও ছায়মা বেগমের দ্বিতীয় পুত্র, সাবেক প্রভাষক এবং ব্যাংকার অলিউর রহমান শাহীন করোনাকালীন সময়ে দেশ ও জাতীর কল্যানে অসামান্য অবদান রাখায়
ব্রিটেনের রানীর ৭০ বৎসর ক্ষমতা আরোহন ও ৯৬তম জন্ম বার্ষিকী উপলক্ষে ব্রিটিশ এম্পায়ার মেডেল বি.ই.এম উপাধিতে ভুষিত হয়েছেন।

অলিউর রহমান শাহীন কোভিড-১৯ স্বাস্থ্য চ্যাম্পিয়ান হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের গুরুত্বপূর্ণ কর্মকর্তাদের সাথে নিয়মিত মিটিং ও সেমিনারে অংশ গ্রহন করে সরকারের আদেশ ও নিষেধ গুলো সমাজের কাছে পৌছে দিয়েছেন। ব্যক্তিগত উদ্যোগে জনসাধারণের মাঝে মাস্ক, গ্লাভস ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করেন। তিনি লন্ডনের ইজলিংটন কাউন্সিলের অধিনে দুইটি মাধ্যমিক ও দুইটি প্রাথমিক বিদ্যালয়ের গভর্ণর হিসেবে দায়িত্বপালন করে সমাজের শিক্ষার উন্নয়ন ও প্রসারে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছেন।

অলিউর রহমান শাহীন লন্ডনে স্থায়ী ভাবে বসবাসের শুরুতেই নিজ গ্রাম নিজামপুর গ্রামের নামে বৃটিশ সরকারের অনুমোদিত চ্যারিটি সংস্থা ‘এন.কে ট্রাস্ট ইউ.কে’ প্রতিষ্ঠা করে হবিগঞ্জ তথা বৃহত্তর সিলেটের শিক্ষা, স্বাস্থ্য ও গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য চেষ্টা করে যাচ্ছেন।

অলিউর রহমান শাহীন মানুষের কল্যাণে আজীবন কাজ করে যেন গন মানুষের মুখে হাসিফুটাতে পারেন সেই জন্য হবিগঞ্জ তথা দেশ বাসীর কাছে দোয়ার দরখাস্ত করেছেন। পাশাপাশি পরিবার, প্রতিবেশি, গ্রামবাসী ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। যাবতীয় সহযোগিতা ও ভালবাসার জন্য ধন্যবাদ জানিয়েছেন মা, বাবা, ভাই, বোন, স্ত্রী সন্তান ও এলাকাবাসীমুরুব্বীয়ানদের, যাদের অক্লান্ত পরিশ্রম ও দোয়ার বরকতে আজ দেশের সীমানা পেরিয়ে বৃটেনের রানীর কাছ থেকে বৃটিশ এম্পায়ার মেডেল উপাধি পেয়ে নিজেকে ধন্য ও মহান আল্লাহ পাকের শুকরিয়া জ্ঞাপন করছেন। অলিউর রহমান শাহীন বলেন, ‘যাবতীয় সহযোগিতার জন্য যতদিন এই দেহে প্রাণ থাকবে, ততদিন মানুষের কল্যানে যেন কাজ করে যেতে পারি।

তিনি লন্ডনে ইজলিংটন কাউন্সিলে লেবার পাটির কেমপেইন পোরামের দুইবারের নিবাচিত নির্বাহী সদস্য ও কাউন্সিলর প্রার্থী ছিলেন।

তিনি হবিগঞ্জ এসোসিয়েশন ইউ কে, শায়েস্তাগঞ্জ সমিতি ইউ কে, বৃন্দাবন এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ কে, হবিগঞ্জ ইয়থ এসোসিয়েশন ইউ কে সহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত থেকে সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

তিনি নবীগঞ্জ উপজেলার রাইয়াপুর গ্রামের মৃত আবদুল মালিকও নারগিস খাতুনের মেয়ে ইসরাত মালিকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে লন্ডনে পাড়ি জমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!