সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাই উপজেলা চেয়ারম্যান ও তার পত্নীর হজ্জ্ব গমন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২২ জুন, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ও তার সহধর্মিণীর পবিত্র হজ্জ্বে গমন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ ও তার সহধর্মিণী আয়েশা সিদ্দিকা এর পবিত্র হজ্জ্ব গমন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

বুধবার (২২ জুন/২২) দুপুরবেলা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ফারুক আহমেদ, সহসভাপতি মাসুকুর রহমান মাসুক,যুগ্ম সম্পাদক এডভোকেট মাহফুজ মিয়া, জুয়েল রানা,সাংগঠনিক সম্পাদক ও বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ,করাব ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, নোমান সরোয়ার জনি,যুগ্ম সম্পাদক ,শাহ রেজা উদ্দীন দুলদুল, সাংগঠনিক সম্পাদক শাফিউল আলম শফিক,রাসেল আহম্মদ, ফজলে এলাহি ফরহাদসহ উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি একরামুল মজিদ চৌধুরী শাকিল, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিল পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ তার হজ্জ্ব গমন উপলক্ষে দলীয় নেতৃবৃন্দ কতৃর্ক মিলাদ ও দোয়া মাহফিল এর আয়েোজন করায় সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং পবিত্র হজ্জ্ব পালন যথানিয়মে করার জন্য দোয়া প্রার্থনা করেন।

তিনি নেতাকর্মী দের তার অবর্তমানে দলীয় কর্মকান্ডে যথানিয়মে পরিচালনা ও জনগনের পাশে থেকে কাজ করার আহবান জানান।মিলাদ মাহফিল এ মোনাজাত পরিচালনা করেন মাওঃ শফিকুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!