রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ত্রান বিতরণকালে ড.রেজা কিবরিয়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ জুন, ২০২২

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে :

গণঅধিকার পরিষদের আহবায়ক ড. রেজা কিবরিয়া বলেছেন, দেশে মানুষ যখন বন্যায় কষ্ট পাচ্ছে, সরকার তখন পদ্মাসেতুর উদ্বোধন নিয়ে আমোদ ফুর্তিতে ব্যস্ত। তিনি বলেন, পদ্মাসেতু হয়েছে অনেক খরচে।

ভারতে একটা সেতু হয়েছে আরো লম্বা, আরো গভীর পানিতে এই সেতুর ১০ ভাগের এক ভাগ খরচে। ব্যাপারটা বুঝতে পারছেন পদ্মাসেতু যে কি জিনিষ এটা আমরা সবাই বুঝি। এই সময়ে আমাদের সিলেট, কিশোরগঞ্জ, গাইবান্ধা, কুড়িগ্রামের মানুষ খুব কষ্ট পায় যে আনন্দ ফুর্তি হচ্ছে আর আমাদের মানুষরা পানির মধ্যে কষ্ট করছে। সরকারের চিন্তা করা উচিত ছিলো এই সময়ে এটা করা দরকার ছিলো কি না।

শুক্রবার(২৪ জুন) দুপুরে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বন্যা কবলিত ইনাতগঞ্জসহ আশপাশের দুর্গত এলাকা পরিদর্শন ও ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ত্রান বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।

দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রান বিতরণকালে তার সাথে ছিলেন, গনঅধিকার পরিষদের সদস্য সচিব সাবেক ভিপি নুরুল হক নূর, কেন্দ্রীয় সদস্য আবুল হোসেন জীবন, ডাঃ আজাদ আলী, হায়দার আলী সুমন, হবিগঞ্জ জেলা গণঅধিকার পরিষদের আহবায়ক চৌধুরী আশরাফুল বারী নোমান, কেন্দ্রীয় শ্রমিক অধিকার পরিষদ, যুব অধিকার পরিষদের সভাপতিসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা। এসময় স্থানীয় নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

ত্রান বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে সদস্য সচিব ভিপি নূর বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে সিলেটের মানুষ। পদ্মাসেতুর অনুষ্টানের দাওয়াত আমরাও পেয়েছি কিন্তু আমরা রাজনৈতিক কর্মসূচী সংক্ষিপ্ত করে আপনাদের পাশে এসেছি।

তিনি বলেন, আপনাদের এলাকা থেকে সাবেক সফল অর্থমন্ত্রী ছিলেন মরহুম ড. শাহ এম. এস.কিবরিয়া। আর এখন আপনারা ইচ্ছে করলে আপনাদের এলাকা থেকে প্রধানমন্ত্রী বানাতে পারেন। সেই যোগ্যতা সম্পন্ন লোক ড. রেজা কিবরিয়া আপনাদের সাথে আছেন।

আপনারা যদি আপনাদের নিজ এলাকায় তার পক্ষে সেই রকম জনমত/জনশ্রতি তৈরী করতে না পারেন তাহলে বাইরের মানুষ কিন্তু সেই সাপোর্ট দিবে না। নূর আরো বলেন, আমরা হানাহানি, মারামারি, কাটাকাঠি ও সংহিংশতার রাজনীতি চাই না। আমরা শান্তি, সম্প্রীতি ও সহনশীলতার রাজনীতি চাই। আমরা কল্যাণকর রাষ্ট্র হিসেবে এ দেশকে বির্নিমান করতে চাই। সে লক্ষ্যে গণঅধিকার পরিষদ কাজ করে যাচ্ছে। ত্রান বিতরণে সহযোগিতার জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!