শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে ফেইসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি প্রতিবাদ করায় ৫ জনকে কুপিয়ে রক্তাক্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ জুন, ২০১৫

৬৩২১৪৫বাহুবল প্রতিনিধি ॥ হবিগঞ্জের বাহুবলের যাদবপুর গ্রামে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ফেইসবুকে স্ট্যাটার্স দিয়েছে হাবিব নামের এক যুবক। সে যাদবপুর গ্রামের শাবাজ মিয়ার পুত্র। এদিকে তার এই অপকর্মের প্রতিবাদ করায় একই গ্রামের ৫জনকে কুপিয়ে আহত করেছে হাবিবের ভাই সুমন ও তার লোকজন। গুরুরতর আহত ৩জনকে সিলেটে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, বাহুবল উপজেলার পুটিজুরী এলাকার যাদবপুর গ্রামের শাবাজ মিয়ার পুত্র হাবিব নামের এক যুবক ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ফেইসবুকে স্ট্যাটার্স দেয়। তার এই স্ট্যাটাস দেখে প্রতিবাদ করেন পুটিজুরী এলাকার ধর্মপ্রাণ মানুষ। এ নিয়ে গত মঙ্গলবার রাতে ওই হাবিবের ভাই সুমন একই গ্রামের ফয়সলের সাথে তর্কে জড়িয়ে পড়ে। তাদের মাঝে হাতাহাতিও হয়। পরে বিষয়টি নিরসন কল্পে মেম্বার আবুল হাসিম, আহাদ মিয়া, মারফত উল্লাহ, আহমদ উল্লাহ, আবরু মিয়া, ছুরত মিয়াসহ বেশ মুরুব্বী সালিশে নিষ্পত্তির চেষ্টা করেন।
গতকাল বুধবার সকাল ৮টার দিকে ফয়সলের বাবা আব্দুস সালাম পুটিজুরী বাজার থেকে বাড়ি ফেরার পথে হাবিবের পক্ষ হয়ে প্রতিবেশী তাহির উদ্দিনের পুত্র মানিকসহ কয়েক যুবক দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। এ সময় তার শোর চিৎকারে বাড়ি থেকে তার পুত্র শফিক মিয়া এগিয়ে আসলে তাকেও উপর্যুপরি কুপাতে থাকে দুর্বৃত্তরা। এতে শফিক মিয়ার ছোট ভাই ফয়সল, শফিকের স্ত্রী শেফা আক্তার এগিয়ে আসলে তাদেরকেও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায় তারা। পরে তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রতিবেশী লোকজন বাহুবল হাসপাতালে নিয়ে আসেন। তবে আশংকাজনক অবস্থায় আব্দুল সালাম, শফিক মিয়া ও ফয়সলকে সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়।
এদিকে গতকাল সন্ধায় পুটিজুরী বাজারে ধর্মপ্রাণ এলাকাবাসী এক জরুরী সভায় মিলিত হন। মুফতী হোসাইন আহমদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন হাফেজ মাওলানা কামরুল ইসলাম, মাওলানা আব্দুল বারী, মাওলানা আহমদ আলী ফয়সল, শওকত আখঞ্জি সহ অসংখ্য মানুষ। সভায় নবী দুশমন হাবিব ও তার সহযোগিদেরকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার না করলে আজ বৃহস্পতিবার সন্ধায় বিশাল প্রতিবাদ সভা অনুষ্ঠানের ঘোষণা দেন এলাকাবাসী। এ খবর পেয়ে জনতার রোশানল থেকে বাঁচতে হাবিব ও সুমনসহ সন্ত্রাসীরা আত্মগোপনে চলে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!