বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লালচান্দ চা বাগানে আকস্মিক বিদ্যুৎ বিচ্ছিন্ন’১৫ লাখ টাকার ক্ষতি সাধন,পুনরায় সংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৯ জুন, ২০২২

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর , শায়েস্তাগঞ্জ :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নিকটবর্তী চুনারুঘাট উপজেলার ঐতিহ্যবাহী লাল চান্দ চা বাগানে আকস্মিক বিদ্যুৎ বিচ্ছিন্ন কারণে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে চা বাগানের । এ ঘটনায় চা বাগানের শ্রমিকরা বিক্ষোভ করেছে ।

বাগান সূত্রে জানা যায় , গত সোমবার ( ২৭ জুন) দুপুরে আকস্মিক হবিগঞ্জ পল্লী বিদুৎ সমিতির সদর দপ্তর শায়েস্তাগঞ্জের কর্মকর্তা – কর্মচারীরা লাল চান্দ চা বাগানে গিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় । এতে বাগানের চা কারখানায় ১৫ লাখ টাকার চা পাতা ক্ষতি হয় ।

পল্লী বিদুৎ সমিতির সদর দপ্তর এজিএম সফিউল জিজ্ঞেস করলে ,তিনি এ প্রতিনিধিকে বলেন , জুন মাস আসছে ,বিগত মে মাসের বিদ্যুৎ বিল পরিশোধ না করায় সংযোগ বিচ্ছিন্ন করা হয় ।

বাগানের ব্যবস্থাপক মোফাজ্জল হোসেন জানান , বিগত মে মাসের বিদ্যুৎ বিল জুন মাসে ২৯ জুন পরিশোধের শেষ তারিখ ছিল । কিন্তু পল্লী বিদুৎ সমিতির সদর দপ্তর হতে নোটিশ ছাড়াই সময় শেষ না হতেই গত ২৭ জুন বিদ্যুৎ অফিসের কর্মকর্তা – কর্মচারীরা চা বাগানের কারখানার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

এ অবস্থায় চা বাগানের চা শ্রমিকরা বিক্ষুভ করলে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি সদর দপ্তর সিনিয়র ব্যব স্থাপক আলহাজ্ব মোঃ মোতাহের হোসেন ঘটনার খবর পেয়ে ৬ ঘন্টা পর পুনরায় বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয় ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!