রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ধর্ষণের দায়ে জ্বীনের বাদশা বাবুল আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১২ জুন, ২০১৫

জুয়েল চৌধুরী,হবিগঞ্জ: হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার আলোচিত কথিত জ্বীনের বাদশা বাবুল চিশতী ওরফে রবি চিশতী (৩৫) কে ধর্ষণের অভিযোগে অবশেষে পুলিশের খাঁচায় বন্দি হয়েছে।

সে শায়েস্তাগঞ্জ পৌর এলাকার জগন্নাথপুরের মৃত নিজাম উদ্দিনের পুত্র।

বৃহস্পতিবার রাত ৮টায় শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াসিনুল হক, এস আই রাহাত খাঁন,আতিক ও মুখলেছুর রহমানের নেতুত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে দাউদ নগর বাজারের আল সোহাগ হোটেল থেকে আটক করে।

এসময় তার সহযোগী অপর ভুয়া কবিরাজ রফিকুল আলম পালিয়ে গেছে। আটকের পর তাকে নিয়ে তার বাড়িসহ বিভিন্নস্থানে অভিযান চালায়। এবং বেশ কিছু অবৈধ ঔষধ ও অশ্নীল লিফলেট উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়,বাবুল চিশতী ও রফিকুল আলম শায়েস্তাগঞ্জে কথিত মর্ডাণ হারবাল সেন্টার খুলে সাধারণ মানুষদের সাথে প্রতারণা করে আসছিল। এমন কি তাদের কাছে আসা সুন্দরী গৃহবধু ও যুবতীদেরকে বিভিন্ন প্রলোভন দিয়ে শারীরিক সর্ম্পক গড়ে তুলে ।

অনেকেই লোক লজ্জার ভয়ে এ সব প্রকাশ না করে নিরবে সহ্য করে।

বৃহস্পতিবার ময়মনসিংহ জেলার গৌরীপুর গ্রাম থেকে আসা এক রোগী সুন্দরী গৃহবধু কে চিকিৎসার অজুহাতে বাবুল ও রফিক তাদের চেম্বারে নিয়ে ধর্ষণ করে।

এছাড়া এক ব্যবসায়ীর কাছ চিকিৎসার নামে প্রতারণার মাধ্যে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়ে গেছে।

এ ব্যপারে ওই গৃহবধু থানায় অভিযোগ দিলে তাকে আটক করে। তাছাড়াও এরকম তাদের বিরুদ্ধে বহু অভিযোগ রয়েছে।

বাবুল কে থানায় নিয়ে গেলে নেতারা ছাড়িয়ে আনতে দোড়ঝাপ শুরু করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সুত্রে জানাযায় , যে বাবুল রেলস্টেশনে হকার হিসাবে কাজ করত কালোবাজারে টিকেট বিক্রী করত সে হাঠাৎ করে আলাদিনের চেরাগ পেল কি করে। শুন্য থেকে কোটিপতি হয়েগেল বাবুল।

এব্যপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াসিনুল হক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান তার বিরুদ্ধে অনেক অভিযোগ আপাতত ওই গৃহবধুর অভিযোগে তাকে আটক করা হয়েছে।

আগামি কাল শুক্রবার আটককৃত বাবুলকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরন করা হবে। এবং ওই গৃহবধুকে ডাক্তারী পরীক্ষা করানোর জন্য সদর হাসপাতালে প্রেরন হবে।

ডাক্তারী পরীক্ষা শেষে আসল রহস্য বেরিয়ে আসবে। এদিকে বাবুল আটক হওয়ায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

অনেকেই জানান, লম্পট বাবুল ও তার সহযোগীরা অনেক নারীর ইজ্জত কেড়ে নিয়ে জীবন নষ্ট করেছে। তার বিচারের দাবীতে স্লোগান শুরু করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!