শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ২৭৯টি কেন্দ্রে করোনার বুস্টার ডোজ দেওয়া হবে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

বিশেষ প্রতিনিধি :

কোবিড-১৯ কার্যক্রম জোরদার করার লক্ষ্যে ইতিপূর্বে বুস্টার ডোজ সপ্তাহ পালন করা হয়েছে। এই ধারাবহিকতায় মঙ্গলবার সারা দেশের ন্যায় হবিগঞ্জে সকাল ৯টা থেকে বুস্টার ডোজ প্রদান করা হবে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, হবিগঞ্জে বুস্টার ডোজ গ্রহণ করা হয়েছে দ্বিতীয় ডোজ গ্রহণের শতকরা ২২%। সেই হিসেবে ১দিনের ক্যম্পেইনে জেলায় মোট বুস্টার ডোজের লক্ষমাত্রা এক লক্ষ উনচল্লিশ হাজার পাচঁশত। টিকার দ্বিতীয় ডোজ গ্রহণের ৪মাস পরে বুস্টার ডোজ নিতে হবে। সকল কেন্দ্রে ফাইজারের টিকা প্রদান করা হবে।

ইতিমধ্যে স্বাস্থ্য অধিদপ্তর থেকে জানানো হয়েছে যে, উপযুক্ত প্রমাণ সাপেক্ষে (দ্বিতীয় ডোজ গ্রহণের) দেশের যেকোন জায়গা থেকে যেকোন নাগরিক টিকা গ্রহণ করতে পারবে।

হবিগঞ্জ জেলায় টিকা প্রদানের জন্য মোট ২৭৯টি কেন্দ্র থাকবে। তার মধ্যে উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৪টি, সদর হাসপাতালে ৬টি, হবিগঞ্জ পৌরসভায় ৯টি, মাধবপুর পৌরসভায় ৯টি এবং ইউনিয়ন পর্যায়ে ২৩১টি কেন্দ্রে একযোগে বুস্টার ডোজ প্রদান করা হবে। কোল্ড চেইন ম্যান্টেইন অনুসরণ করে প্রতি কেন্দ্রে পাচঁশতজনকে টিকা প্রদান করা হবে।

এবিষয়ে ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোখলেছুর রহমান জানান, ক্যাম্পেইন বাস্তবায়নের জন্য সরকারী নির্দেশনা অনুযায়ী আমরা সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছি। এলাকা ভিত্তিক প্রচারণাসহ পর্যাপ্ত টিকা মওজুদ আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!