সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত অফিসার ইনচার্জের মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩০ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের বানিয়াচংয়ে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব।

শনিবার রাত ৮টায় থানার অফিস কক্ষে অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব এর সভাপতিত্বে ও এসআই সন্তোষ এর সঞ্চালণায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ চন্দ্র দে।

স্বাগত বক্তব্য রাখেন ওসি (তদন্ত) মোঃ কবির হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বানিয়াচং দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী মুফতি আতাউর রহমান, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক কামরুল হাসান কাজল।

প্রধান অতিথির বক্তব্যে পলাশ রঞ্জন দে বলেন, সমাজ সচেতনতায় গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ। অবাধ তথ্য সরবরাহ ও বস্তুনিষ্ট সাংবাদিকতার সমন্বয়ে বিভিন্ন অপরাধ দমনসহ সমাজ এবং দেশ এগিয়ে যাবে।

সভাপতির বক্তব্যে অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, ১৫টি ইউনিয়ন নিয়ে গঠিত বড় একটি উপজেলা হচ্ছে বানিয়াচং। এ উপজেলা থেকে মাদক, জুয়া, চুরি-ডাকাতি ও সন্ত্রাস দূরসহ সাধারণ মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠিত করতে খুব আন্তরিকতার সাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। এ ক্ষেত্রে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, সাংবাদিক আব্দাল মিয়া, প্রভাষক ও সাংবাদিক ইমতিয়াজ আহমেদ লিলু, দেলোয়ার হোসেন, তানজিল হাসান সাগর, এস এম সাইফুল ইসলাম সেলিম, আরিফুল রেজা, আব্দুর রউফ আশরাফ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!