সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সরকার মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে আধুনিকায়ন করেছে- প্রতিমন্ত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১ আগস্ট, ২০২২

সৈয়দ সালিক আহমেদ :

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি বলেছেন, সরকার ইসলামী শিক্ষা বিস্তারের জন্য দেশের সবকটি উপজেলায় মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক চর্চা কেন্দ্র প্রতিষ্টা করেছে। মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে আধুনিকায়নের পাশাপাশি সকল ধরণের সুযোগ সুবিধা প্রদান করছে।

তিনি গতকাল রবিবার সকাল ১০টায় হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের সদস্যদের মাঝে “সুদবিহীন ঋণ ও আর্থিক সাহায্য” প্রদান অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন।

জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে আলোচনা সভা শেষে ৮১জনকে ৪হাজার টাকা করে এবং ১৮জন ইমাম ও মুয়াজ্জিনকে ১৫হাজার টাকা করে সর্বমোট ৫লক্ষ ৯৪হাজার টাকার চেক হাতে তুলে দেওয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) শৈলেন চাকমা, ইসলামীক ফাউন্ডেশন হবিগঞ্জের উপপরিচালক মুহাম্মদ মুনিরুজ্জামান, ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা আমিনুল হক আল কাদরী, মুফতি আলমগীর হোসেন সাইফী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!