শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে দুলাল হত্যা মামলার ৩ আসামী ঢাকা থেকে গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩ আগস্ট, ২০২২

বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধি:

বাহুবল থানা পুলিশের একটি চৌকস টিম তথ্য প্রযুক্তির সহায়তায় দুলাল মিয়া হত্যা মামলার প্রধান আসামি কবির সহ ৩ আসামিকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করেছে। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরিও উদ্ধার করা হয় বলে জানিয়েছেন বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান।

উল্লেখ্য, বাহুবল থানার ৩ নং সাতকাপন ইউনিয়নের শংকরপুরে ঝড়ে বাঁশ হেলে পড়ে রাস্তায় চালাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। একই গ্রামের সিএনজি চালক জুলহাস মিয়া উক্ত বাঁশ কেটে ফেলেন। এনিয়ে শংকরপুর গ্রামে দুই গ্রুপের মধ্যে বিরোধের সৃষ্টি হয় ।

এর জের ধরে ১৪ জুলাই সন্ধ্যায় আসামী পক্ষ দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে প্রতিপক্ষের উপর অতর্কিত হামলা চালিয়ে ভিকটিম দুলাল মিয়া এবং তার অন্যান্য লোকজনদের আহত করে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জখমীদের চিকিৎসার জন্য বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে দুলাল মিয়া পথেই মৃত্যুবরণ করে । অন্যান্য জখমীদের উন্নত চিকিৎসার্থে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষনিক সিনিয়র সহকারী পুলিশ সুপার ও অফিসার ইনচার্জ সহ থানার অন্যান্য অফিসার ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার রাতেই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৫ আসামীকে গ্রেফতার করা হয়।কিন্তু হত্যা মামলার প্রধান আসামী কবির পালিয়ে ঢাকায় এবং কুমিল্লা জেলায় আত্মগোপন করে।

পরবর্তীতে পুলিশ সুপারের নির্দেশনায় এসআই আল আমিন সহ বাহুবল মডেল থানার একটি চৌকস টিম বিভিন্ন সময়ে ঢাকা সহ আশপাশের এলাকায় অভিযান অব্যাহত রাখে। এক পর্যায়ে ৩ আগস্ট তথ্য প্রযুক্তির সহায়তায় প্রধান আসামি কবির সহ অপর দুই আসামিকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরিও উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!