সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ইয়াবাসহ এক মহিলাকে আটক করে থানা পুলিশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচংয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মহিলাকে আটক করে থানা পুলিশ।

এসময় পুলিশ তার ঘর তাল্লাশী করে বিপুল পরিমান ইয়াবা ও ইয়াবার খালি প্যাকেট ও কিছু নগদ টাকাসহ ব্যাবসার সহযোগীকারী হিসেবে সালেকের স্ত্রীকে আটক করা হয়।

থানা পুলিশ সূত্রে জানাযায় যে,গত ৩ আগষ্ট বুধবার গভীর রাতে বানিয়াচং থানা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেবের নির্দেশে এস আই অমিতাভ দাস তালুকদার নেতৃত্বে এএসআই সাদ্দাম হোসেন,এএসআই তোহাসহ একদল পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ- পূর্ব ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দোয়াখানী মহল্লার মৃত রেশম উল্লার পুত্র সালেক মিয়াকে আটক করতে তার বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ।

এদিকে পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় সালেক।

কিন্তু এসময় স্হানীয় ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ডের সাবেক ও বর্তমান সদস্যসহ আশপাশের নারী পুরুষের উপস্হিতিতে তার বাড়ীতে তাল্লাশী চালিয়ে সালেকের বিছানার নিচ থেকে ৪শত ৯৬পিছ ইয়াবাসহ স্ত্রী সাজিরুন বেগম(৩০) কে আটক করে থানায় নিয়ে আসেন।

আজ ৪ আগষ্ট বানিয়াচং থানায় মাদক আইনে মামলা দিয়ে হবিগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় দেব জানান,বানিয়াচং থানার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!