শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার :

স্বাধীনতা মহান স্থপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস – ২০২২ উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা সদর দপ্তরে “হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি”রেলওয়ে পার্কিং এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুরাল প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ , শোক র ্যালী,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ( ১৫ আগস্ট ) সকালে সূর্যোদয়ের সাথে হপবিস সদর দপ্তর রেলওয়ে পার্কিংয়ে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুরাল প্রতিকৃতিতে পুষ্পস্তবক দিয়ে দিন ব্যাপী কার্যক্রমের শুভ সুচনা করে হপবিস কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

সকাল সাড়ে ১০ টায় হপবিস সদর দপ্তরে আয়োজনে এবং হপবিস এর সিনিয়র জেনারেল ম্যানেজার আলহাজ্ব মোঃ মোতাহের হোসেন এর সভাপতিত্বে সদর দপ্তরের কর্মকর্তা – কর্মচারী, সমিতি বোর্ডের পরিচালক বৃন্দ উপস্থিতিতে এক শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

এদিকে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে হবিগঞ্জ পৌর শহরে রাজানগর এলাকায় “হবিগঞ্জ ইসলামিয়া এতিম খানা মাদ্রাসায়” শতাধিক শিশুদের মাঝে উন্নত মানের খাদ্য পরিবেশন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!