শনিবার, ২২ জুন ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচংয়ে জেরিন আক্তার(১৪)নামের এক স্কুল ছাত্রীর গলায় ফাশ লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বানিয়াচং থানা পুলিশ।

৩০ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার স্টাফ কোয়ার্টার এর তার বাসা থেকে লাশ উদ্ধার করা হয়।

এই স্কুল ছাত্রী বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়নের নাগেরখানা মহল্লার সুহেল মিয়ার কন্যা।
জেরিন বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।
এদিকে জেরিনে এই আত্মহত্যার সংবাদটি এলাকাবাসীসহ স্কুল পর্যন্ত ছড়িয়ে পড়লে শত,শত নারী পুরুষ এবং স্কুলের সহপাঠীগন তাকে এক নজর দেখার জন্য ঐ কোর্টায়ারে এসে ভীড় জমান।

এসময় বানিয়াচং থানা পুলিশের উপস্থিতিতে জেরিনের সহপাঠীরা জানান,জেরিন স্কুলে আসা যাওয়ার পথে তাদের বাসার কাছেরই ঠাকুর বাড়ি পাশে বড়ইউরির থেকে পরিবার পরিজন নিয়ে বসবাসকারী রাসেল মিয়ার পুত্র মাদ্রাসা পড়ুয়া ছাত্র আনাস নামের একটি ছেলে ডিস্টার্ব করতো।

এই বিষয়টি শুনার পর পরই জেরিনের আত্বীয় স্বজনরা লাঠিসোঁটা নিয়ে ঐ ছেলের বাসায় গিয়ে হামলা করেন।
তাৎক্ষণিক এলাকাবাসী ও থানা পুলিশের হস্তক্ষেপে তাদেরকে নিভৃত করা হয়।

এবং সহপাঠীদের বক্তব্যটুকু তাদের নাম ঠিকানা সহকারে থানা পুলিশ বিষয়টি লিপিবদ্ধ করেন।

এবং লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেন।

জেরিনের পরিবার সূত্রে জানাযায়,জেরিন প্রায় ২বছর যাবত মাথায় সমস্যা নিয়ে ভুগছিল এবং তাকে সুস্থ করার লক্ষ্য বিভিন্ন জায়গায় ডাক্তার দেখিয়ে চিকিৎসা করিয়ে আসছিলেন পরিবারের লোকজন।

অবশেষে তার কোন রোগ নির্নয় করতে না পারায় তার পরিবারের লোকজন একজন হুজুরের নিকট হতে একটি তাবিজ এনে দেন।প্রায় ২মাস যাবত ধরে সুস্থ ও স্বাভাবিক ভাবে চলছিল জেরিনআজ মঙ্গলবার প্রতিদিনের ন্যায় জেরিন স্কুলে যায়।এবং সোয়া দশটার বাসায় ফিরে আসে ও তার মাকে জানায় তার মাথা ব্যাথা করতেছে।

তার মা তাকে গোসল করে শুয়ে থাকতে বলেন।
জেরিনও তার মায়ের কথা অনুযায়ী বিছনায় তার ছোট্ট ভাইয়ের পাশে শুয়ে থাকে।এসময় জেরিন মা ও তার পিতা সুহেল মিয়া পরিবারের কাজে বাজারে যান।বাজার থেকে এসে দেখেন তাদের মেয়ে গলায় ফাশ লাগানো অবস্থায় ঝুলে রয়েছে।

এ অবস্হা দেখে তাদের শোর চিৎকারে আশপাশের মানুষজন এগিয়ে আসেন।পরে ঘটনাটি বানিয়াচং থানা পুলিশকে খবর দেয়া হলে থানা পুলিশ ঘটনাস্থলে আসেন।এবং ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পেয়ে উদ্ধার করেন।এখন পর্যন্ত জেরিন কি কারণে আত্মহত্যা করেছে পরিবারসহ কেউ কিছু বলতে পারেনি।জেরিনের মৃত্যুতে পরিবার পরিজনসহ সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এরিপোর্ট লেখাকালীন সময় বেলা সাড়ে চারটায় জেরিনের লাশটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে ছিলো বলে সাথে থাকা লোকজন জানান।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ময়না তদন্তের রিপোর্ট ছাড়া এই মৃত্যু নিয়ে কোন কিছু বলা যাচ্ছেনা।
এমনকি তার সহপাঠীদের বক্তব্যটুকু হতিয়ে দেখা হচ্ছে বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!