শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বিভিন্ন উন্নয়ন মুলক কাজের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বাদ জুমা ২নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের আমুরোড থেকে গাদিশাইল রাস্তা ও আমুরোড থেকে হারাজুরা কালামন্ডল রাস্তার উদ্বোধন করেন চুনারুঘাট মাধবপুর আসনের সাংসদ ও বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।

উপজেলা পরিষদ ও প্রশাসনসহ দলীয় কার্যক্রম পরিচালনা উন্নয়ন কাজের উদ্বোধন সহ একাধিক প্রোগ্রাম সামনে রেখে দুদিনের সরকারি সফরকাল এই সকল প্রোগ্রামে অংশগ্রহণ করেন।এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি সহ সকলের জন্য দোয়া প্রার্থনা করেন।তিনি সকল কে বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা ও নৌকা মার্কায় ভোট দিয়ে পাশে থাকার অনুরোধ ও উন্নয়নের অংশীদার হওয়ার কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর,উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক,উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আনোয়ার আলী।

প্রতিমন্ত্রীর এ পি এস মোচ্ছাব্বীর হোসেন বেলাল,থানা ইনচার্জ আলী আশরাফ ২নং ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন পলাশ,উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!