বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রান ফ্রুটো জেলা প্রশাসক আন্তঃজেলা ফুটবল ফাইনালে চ্যাম্পিয়ন হবিগঞ্জ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ জুন, ২০১৫

FB_IMG_1434465335176 হবিগঞ্জ  প্রতিনিধি ঃ প্রাণ ফ্রুটো জেলা প্রশাসক আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্ট-২০১৫ এর ফাইনাল খেলা শেষ হয়েছে। এ খেলায় মৌলভীবাজার   জেলা দলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক হবিগঞ্জ জেলা দল।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় জেলা আধুনিক (নতুন) স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। খেলার দ্বিতীয়ার্ধের ৩০ মিনিটের মাথায় দলের পক্ষে একমাত্র গোলটি করেন ১০ নম্বর জার্সি পরিহিত নাইজেরিয়ান খেলোয়ার কেস্তা। এ গোলের মধ্যদিয়ে হবিগঞ্জ জেলা দল চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে।

জেলা আধুনিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধের উভয় দলই একাদিক সুযোগ পেলেও গোল পায়নি কোনো দলই।  তবে বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া করেছে মৌলভীবাজার জেলা দল। দ্বিতীয়ার্ধের ২৫ মিনিটের মাথায় হবিগঞ্জ জেলা দলে  ৯ নম্বর জার্সি পরিহিত বদলী খেলোয়ার আফজল সাইডলাইন থেকে ডান পায়ে গোলপোষ্টে শট নেন। বলটি গোল বারে লেগে ফিরত আসে। এসময় কেস্তা শট নিয়ে বলটি জালে পাঠিয়ে দেন।  শুরু হয় পুরো গ্যালারি জুড়ে উল্লাস।

খেলায় দুই দলই আক্রমণ-পাল্টা আক্রমণে বেশ তৎপর ছিল। কিন্তু খেলার শেষ দিকে হবিগঞ্জ জেলা দল জালে বল পাঠিয়ে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেয়।received_1848228438735650

এদিকে মৌলভীবাজার ও স্বাগতিক হবিগঞ্জ জেলা দলের ফাইনাল ম্যাচটি দেখতে জেলা আধুনিক স্টেডিয়াম ছিল জনসমুদ্র। দুপুর থেকেই দূরদূরান্তের লোকজন যাত্রা করে স্টেডিয়ামের দিকে। একপর্যায়ে স্মরণকালের সর্বাধিক দর্শকের সমাগম ঘটে মাঠে। যেনো তিল ধারণের ঠাই ছিল না। দর্শকরা স্টেডিয়ামের ভিতরে গ্রীলের সীমানা প্রাচীর ভেঙে দর্শক ঢুকে পড়ে মাঠেও। এই হ-য-ব-র-ল অবস্থার কারণে খেলাটি শুরু হতে কিছুটা বিলম্ব হয়। পরে মাঠের ভেতরের দর্শকদেরকে সাইডলাইনে রেখেই খেলা শুরু হয়।

ম্যাচ শুরুর আগেই কানায় কানায় ভরে যায় গ্যালারি। কোথাও তিল পরিমাণ জায়গা খালি ছিল না। এমনকি মাঠের সাইডলাইনে উভয় দলের খেলোয়াড়দের জন্য নির্ধারিত স্থানও দখল করে নেয় দর্শকরা।

পরিস্থিতি সামলাতে মাঠের ভিতর পুলিশ মোতায়েন করা হয়। তারা মাঠের দর্শকদের সরাতে তৎপর হলেও অবস্থার তেমন কোনো উন্নতি হয়নি। আয়োজক কমিটি ও পুলিশের কড়া প্রহরার মধ্যে সেখানে অবস্থান করেই কয়েক হাজার দর্শক খেলা উপভোগ করেছে।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানাসআপ দলের মাঝে পুরস্কার বিরতণ করেন হবিগঞ্জ-৩ (সদর-লাখাই) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!