শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আইয়ুব আলী হত্যাকারীদের বিচারের দাবিতে প্রতিবাদ সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ জুন, ২০১৫

56934চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাটে আইয়ুব আলী হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টায় উপজেলার আব্দাচালিয়া বটতলা বাজারের আসলা, ময়নাবাদ, পরাজার, পাকুরিয়া, আনন্দপুরসহ ৭গ্রামবাসী আইয়ুব আলী হত্যাকারীদের বিচারের দাবিতে প্রতিবাদ সভায় মিলিত হয়।

 

এলাকার বিশিষ্ট মুরুব্বী সিদ্দিক আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ইউপি মেম্বার তাজুল ইসলাম, হাজী সুন্দর আলী, আঃ জলিল, ফারুক মিয়া, আকবর আলী, ফজলুর রহমান, আঃ রফিক, আঃ হক, নুরুল হক, আঃ করিম, আঃ রহমান, আঃ রউফ কাজল, ইব্রাহিম খলিল ও আঃ জলিলসহ অনেকেই। সভায় বক্তরা অনতিবিলম্বে আইয়ুব আলী হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি জানান।

 

উল্লেখ্য যে, গত ৩১মে ২০১৫ইং দিবাগত রাত অনুমান ৯ঘটিকার সময় উপজেলার আসলা গ্রামের মৃত গোলাপ মিয়ার ছেলে মোঃ আইয়ুব আলী (৩২) কে তার স্ত্রী কুলসুমা খাতুন মোবাইল ফোনে তার পিত্রালয় চান্দপুর বস্তিগ্রামে ডেকে নিয়ে যায়।

 

পরদিন সকাল ৬ঘটিকার সময় আইয়ুব আলীর শ্বশুর বাড়ির সংলগ্ন একটি একাশিয়া গাছের ডালে বাধাঁ অবস্থায় তার লাশ দেখা যায়। আইয়ুব আলীর মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ আইয়ুব আলীর লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

 

এ ব্যাপারে নিহত আইয়ুব আলীর মা সার বানু বাদী হয়ে গত ৪জুন ২০১৫ইং বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট (কগ-২) আদালত হবিগঞ্জে নিহতের স্ত্রী কুলসুমা খাতুনকে প্রধান আসামী করে ৬জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!