সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

বানিয়াচং প্রতিনিধিঃ

বানিয়াচং উপজেলায় শারদীয় দুর্গোৎসব নির্বিঘ্নে উদযাপন উপলক্ষে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।
সনাতন ধর্মাবলম্বী বাংগালীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা।

নির্বিঘ্নে পূজা-অর্চনা করতে স্থানীয় প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনীর পাশাপাশি সামাজিকভাবে সকল অশুভ শক্তির তৎপরতা বন্ধ করতে কাজ করবে সামাজিক সম্প্রীতি কমিটি।
বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল সাড়ে ১১টায় সামাজিক সম্প্রীতি সমাবেশ ও সাড়ে ১২টায় বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সদস্যদের প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব,
উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া, শাহজাহান মিয়া,সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, পূজা উদযাপন কমিটির সভাপতি বাদল ভট্টাচার্য, সাধারণ সম্পাদক মাধব দেব,কৃষ্ণ দেব,ইমাম সমিতির সভাপতি মুফতী আতাউর রহমান, উপজেলা পরিষদ মসজিদের ইমাম সাইদুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি’র বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব এডঃ আব্দুল মজিদ খান বলেন, সাম্প্রদায়িক মুক্ত অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী বাংগালী জাতি।

কিন্তু এদেশকে বিভিন্ন সময়ে বিভিন্ন ঘটনার জন্ম দিয়ে একটি পাকিস্তানি ভাবধারার রাষ্ট্রে পরিনত করার চেষ্টা করা হয়েছে।তা আমাদের দেশের জনগণ রুখে দিয়েছে।বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ একটি উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাওয়ার পাশাপাশি একটি আদর্শিক রাষ্ট্রের চেতনায় ও এগিয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রী আপনাদের দুর্গোৎসব নির্বিঘ্নে উদযাপন করার জন্য যত ধরনের পদক্ষেপ গ্রহণ করার তা করেছেন। আপনাদের জন্য প্রধানমন্ত্রীর উপহারটুকু আপনারা সাদরে গ্রহণ করবেন। এদেশ ও দেশের জনগণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা আশীর্বাদ করবেন।

বানিয়াচং উপজেলায় চলতি বছরে ১২৬ টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে।প্রতিটি মন্ডপে এ বছর সরকারিভাবে ৫’শ কেজি করে চাল বরাদ্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!