মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আগামী ৮ অক্টোবর হবিগঞ্জে অনুষ্ঠিত হবে “মুক্তাঞ্চল সাহিত্য উৎসব”২০২২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩ অক্টোবর, ২০২২

প্রেস বিজ্ঞপিঃ

আমরা আনন্দের সাথে জানাচ্ছি যে, মুক্তাঞ্চল সাহিত্য চর্চা কেন্দ্র আয়োজিত ২য় মুক্তাঞ্চল সাহিত্য উৎসব’২২ আগামী ৮ অক্টোবর শনিবার সকাল ৮ টা থেকে হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে দিনব্যাপী অনুষ্ঠিত হবে।

উৎসবের উদ্বোধন করবেন আলহাজ্ব এডভোকেট আবু জাহির এমপি, মাননীয় সংসদ সদস্য, হবিগঞ্জ – ০৩৷

এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কথাসাহিত্যিক ফয়জুল ইসলাম, কথাসাহিত্যিক আহমাদ মোস্তফা কামাল, কথাসাহিত্যিক আফসানা বেগম, কবি সাকিরা পারভীন ও কবি স্নিগ্ধা বাউল।

কবিতার মিছিল, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ‘সাহিত্য চর্চায় হবিগঞ্জ – সীমাবদ্ধতা ও সম্ভাবনা’ বিষয়ক আলোচনা, স্বরচিত কবিতা পাঠ ও আলোচনা, শিশু কিশোর সমাবেশ, গণসংস্কৃতি আন্দোলনের শিল্পী সংগ্রামী হেমাঙ্গ বিশ্বাসকে স্মরণ, ‘সাহিত্য – লোকপ্রিয়তা আর দায়বদ্ধতার দ্বন্দ্ব’ বিষয়ক মত বিনিময়, পুরষ্কার বিতরনী ও সাংস্কৃতিক সন্ধ্যা সহ দিনব্যাপী সাহিত্য বিষয়ক নানা কর্মসূচির মাধ্যমে উদ্যোগ নেয়া হয়েছে সকল বয়সী সাহিত্যমোদী পাঠক ও লেখকের মিলনমেলার।

মুক্তাঞ্চল সাহিত্য উৎসব ২০২১ এর ধারাবাহিকতায় এবছরও হবিগঞ্জে দ্বিতীয়বারের মতো দেশবরেণ্য লেখকদের উপস্থিতি হতে যাচ্ছে। এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দ ও গর্বের বিষয়। হবিগঞ্জের সাহিত্যমোদী পাঠক, লেখকসহ সকল শ্রেণির মানুষের উপস্থিতি আমাদের অনুষ্ঠান সার্বিকভাবে সফল করে তুলবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!