শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ থানা পুলিশের অভিযানে ৪ জুয়াড়ি গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়ন থেকে ৪জন জুয়াড়ি গ্রেফতার করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

গত ১৭ অক্টোবর (সোমবার) দিবাগত গভীর রাত প্রায় ১২ টা ৩৫ মিনিটে শায়েস্তাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজমুল হক কামাল এর দিক নির্দেশনায় থানার ওসি (তদন্ত) মোঃ মোরশেদ আলম ও এস আই (নিঃ) সনজীত চন্দ্র নাথ এর নেতৃত্বে থানার একদল পুলিশ নিয়ে গোপন সংবাদের ভিওিতে উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়নে পুরাইকলা বাজারে মোঃ ফারুক মিয়া চায়ের দোকানের ভেতর অভিযান চালায় ।

এসময় নামধারী দীর্ঘ দিন ধরে ৫ জন জুয়াড়ি চায়ের দোকানে এনড্রয়েড মোবাইল ফোন নিয়ে নগদ টাকা দিয়ে লুডু কিং এ্যাপস জুয়া খেলা অবস্থায় অত্র ইউনিয়নের ব্রাহ্মণডুরা গ্রামের সিজিল মিয়া ছেলে মোঃ শাহ আলম মিয়া (৩৫), মৃত- জিতু মিয়া ছেলে মোঃ আলহাজ মিয়া (৩৫), মৃত- শচি শচিন্দ্র সরকারের ছেলে অরুণ সরকার (৪৫), মোঃ দরছ মিয়া ছেলে মোঃ মোহন মিয়া (৪০) কে গ্রেফতার করা হয় ।

এ দিকে পুরাইকলা চায়ের দোকানের মালিক একই ব্রাহ্মণডুরা গ্রামের মৃত – আরজু মিয়া ছেলে মোঃ ফারুক মিয়া (৩৭) দোকানের পেছনের দরজা দিয়ে পালিয়ে যায় ।

গ্রেফতারকৃত কাছ থেকে জুয়াখেলার মোবাইল জব্দ করে ৫ আসামী বিরুদ্ধে থানা পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয় । পরে গ্রেফতারকৃত ৪ আসামিকে ১৮ অক্টোবর মঙ্গলবার কারাগারে প্রেরণ করা হয় ।

অপরদিকে গত বুধবার দিবাগত গভীর রাতে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোঃ নাজমুল হক কামাল এর নেতৃত্বে উপজেলার শায়েস্তাগঞ্জ ইউনিয়নে কাশীপুর এলাকায় চিহ্নিত জুয়াড়ি মোঃ সুরুজ আলী বাড়িতে অভিযান চালায় । অভিযান চালিয়ে তাঁর বাড়ির চার পাশ ও ঘরে তল্লাশি চালানো হয় । কিন্তু কোনো জুয়ারিকে পাওয়া যায়নি ।

ওসি মোঃ নাজমুল হক কামাল এ প্রতিনিধিকে জানান, এই অপরাধে যেই হোক কাউকে ছাড় দেবো না। শায়েস্তাগঞ্জ থানা পুলিশের এ ধরনের অভিযান উপজেলার সকল ইউনিয়ন ও পৌর সভায় বিভিন্ন স্হানে অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!