শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাই থানা পুলিশের অভিযানে আটক ৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

লাখাই প্রতিনিধি:

হবিগঞ্জের লাখাই থানা পুলিশের যৌথ অভিযানে পরোয়ানা ভুক্ত ৫ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

লাখাই থানা পুলিশ সুত্রে জানা যায় বুধবার(২ নভেম্বর ) দিবাগত রাতে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি)এম এন মিয়ার দিক নির্দেশনায় এস আই ফারুক খন্দকার, এস আই মিজান উল হক, এস আই বিপুল চন্দ্র দেবনাথ, এ এস আই ইলিয়াস হোসেন, এ এস আই নাজমুল হাসান সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক আসামী সহ ৫ জন আসামীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন ওসমানীনগর থানার মামলার আসামী করাব ইউনিয়নের মনতৈল গ্রামের মৃত ফটিক মিয়ার ছেলে আবু মিয়া এবং নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক আসামী মোড়াকরি ইউনিয়নের লকনাউক গ্রামের মৃত কাটাই মিয়ার ছেলে আঃ নুর, আঃ নুরের ছেলে মেহের মিয়া, ও আলী আহাম্মদ, ও মেহের মিয়ার স্ত্রী রাহিনা খাতুন।

গ্রেপ্তারকৃত আসামীদের কে বৃহস্পতিবার ( ৩ নভেম্বর) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে। আসামী গ্রেপ্তারের বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মুহাম্মদ নুনু মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!