শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে শিশুদের জন্য তৈরী হচ্ছে বিনোদন পার্ক-জেলা প্রশাসক ইশরাত জাহান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

সৈয়দ সালিক আহমেদ :

হবিগঞ্জের শিশুদের বিনোদনের জন্য একটি শিশু পার্ক তৈরীর পরিকল্পনা করা হয়েছে, ইতিমধ্যে কালাডোবাসহ সম্ভাব্য জায়গা পরিদর্শন করা হয়েছে। আশা করছি কিছু দিনের ভিতরে একটি চুড়ান্ত সিদ্ধান্ত হয়ে যাবে। গতকাল সদর উপজেলার ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনি অনুষ্ঠানে জেলা প্রশাসক ইশরাত জাহান প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন।

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মাট বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়ের আলোকে গতকাল বৃহস্পতিবার হবিগঞ্জ সদর উপজেলার উদ্যোগে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপি মেলায় শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের ১৯টি অংশগ্রহণ করে। পরে ৩টি প্রতিষ্টানকে শ্রেষ্ট অংশগ্রহণকারী হিসেবে পুরস্কার প্রদান করা হয়। আর আগে সকালে উদ্বোধন উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়।

জেলা প্রশাসক আরো বলেনন, বর্তমান প্রজন্মের শিশুরাই করতে আগামীর সুন্দর পৃথিবী বীনিমার্ণ। তাদের মেধা ও চিন্তা শক্তিকে কাজে লাগিয়ে আমাদেরকে তৈরী করতে হবে ডিজিটাল স্মাট বাংলাদেশ। চতুর্থ উন্নয়ন বিপ্লব ঘটাতে হলে আই সি টি দক্ষ ও মেধাবী শিক্ষাথর্ীদেরকে কাজে লাগাতে হবে।

উপজেলা নিবার্হী কর্মকতার্ বণার্লী পালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান আউয়াল, ফেরদৌস আরা বেগম, সহকারী কমিশনার (ভুমি) আসমা বিনতে রফিক, উপজেলা শিক্ষা কর্মকতার্ মোঃ আফতাব উদ্দিন, রাজিউড়া ইউপি চেয়ারম্যান বদরুল করীম দুলাল, নিজামপুর ইউপি চেয়ারম্যান মোঃ তাজ উদ্দিন তাজ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!