বুধবার, ০৮ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সন্ত্রাসীদের গডফাদার রুবেলের নেতৃত্বে একদল সন্ত্রাসী মরহুম সাংবাদিক খেজুর’র বাড়ি ও দোকানে হামলা, আহত ২ ॥ সন্ত্রাসী শিপন, লিপনসহ জড়িতদের গ্রেফতারে ওসির নির্দেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ জুন, ২০১৫

hobiganj1 নবীগঞ্জ প্রতিনিধিঃ
নবীগঞ্জে সন্ত্রাসীদের গডফাদার রুবেল মিয়া ওরপে কানা রুবেলের নেতৃত্বে ৬/৭ জনের একদল সন্ত্রাসী গতকাল বিকালে পুর্ব বিরোধের জেরধরে মরহুম সাংবাদিক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম নুরুল ইসলাম খেজুরের ব্যবসায়ীক প্রতিষ্টান ওসমানী রোডস্থ আনোয়ারা বিপনীতে গিয়ে মরহুম সাংবাদিকের ভাই স্বদেশ বার্তার প্রতিনিধি জাকিরুল ইসলাম জাকিরের উপর হামলা চালায়।

তাদের হামলায় জাকির আহত হয়ে প্রাণের ভয়ে মার্কেটের ছাদে গিয়ে আশ্রয় নেয়। এ সময় হামলাকারীরা তার ব্যবসায়ীক প্রতিষ্টান আংশিক ভাংচুর করে। স্থানীয় লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এরপরই উক্ত সন্ত্রাসীরা সাংবাদিক খেজুরের বাড়িতে হামলা করে মরহুমের বিধবা স্ত্রী, বোন ও অবুঝ সন্তানদের নাজেহাল করে।

এখান থেকে বের হয়েই সন্ত্রাসী রুবেল ওরপে কানা রুবেল, মাদক স¤্রাট সন্ত্রাসী শিপন, লিপন, ভাড়াটে সন্ত্রাসী সর্দারপুর গ্রামের আব্দুস শহীদসহ ৬/৭ জনের একদল সন্ত্রাসী মরহুম সাংবাদিক খেজুরের চাচাতো ভাই মাষ্টার আব্দুল আহাদের বাড়িতে হামলা চালায়।

এ সময় আব্দুল আহাদের ছেলে রনি মিয়া আছরের নামাজ শেষে বাড়িতে প্রবেশ করার সময় ধারালো অস্ত্র দিয়ে হামলা করে গুরুতর আহত করে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য সিলেট প্রেরন করা হয়েছে বলে জানাগেছে। ঘটনার খবর পেয়ে গ্রামের মুরুব্বীয়ান জড়ো হয়ে ওই সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানান।

এ সময় নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খাঁন সন্ত্রাসী শিপন, লিপনসহ জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দেন। পুলিশের এসআই আশেকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ একাধিক স্থানে হানা দিয়েও তাদের না পাওয়ায় গ্রেফতার করতে পারেন নি। তবে অভিযান অব্যাহত রয়েছে। গ্রামবাসী অভিযোগ করেন, সন্ত্রাসী রুবেল ওরপে কানা রুবেল বিভিন্ন সম্মানিত রাজনৈতিক নেতার নাম ভাঙ্গিয়ে সরকারী দপ্তরসহ গ্রামের নিরীহ লোকদের তার সন্ত্রাসী বাহিনী শিপন, লিপন, শালা, সমন্ধিকদের দিয়ে অপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এতে সরকার ও সরকার দলের ভাবমুর্তি ক্ষুন্ন করা হচ্ছে বলে অভিযোগ করেন আওয়ামীলীগ নেতা রফিক মিয়া মেম্বার।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকালে বিরোধীয় বিষয়ে শালিস বৈঠক চলাকালে উক্ত সন্ত্রাসী বাহিনী সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন মিঠু লাঞ্চিত করে। এদিকে নবীগঞ্জের খ্যাতমান সিনিয়র সাংবাদিক মরহুম খেজুরের বাসভবন ও ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা, ভাংচুর, লুটপাট এবং তার ভাই –ভাতিজাকে আহত এবং আগের দিন সাংবাদিক আনোয়ার হোসেন মিঠুকে লাঞ্চিত করার ঘটনায় নবীগঞ্জ প্রেসক্লাব, কর্মরত সাংবাদিকবৃন্দ ও নানা শ্রেণীপেশার মানুষের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা এ ঘটনার তীব্র নিন্দা ও জড়িতদের গ্রেফতারের দাবী জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!