সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে আনসার ও ভিডিপি দপ্তরের উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে:

লাখাইয়ে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ -২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) দুপুর ১১ ঘটিকায় উপজেলা হ্যালিপ্যাড মাঠে ” উপজেলা সমাবেশ ” উপজেলা নির্বাহীকর্মকর্তা ( ইউ,এন,ও) মোঃ শরীফ উদ্দীন এর সভাপতিত্বে ও উপজেলা প্রশিক্ষক মুর্শেদ জাহিদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট অরুপ রতন পাল।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়া। শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন ইউনিয়ন কমান্ডার মোঃ রায়হান, গীতা পাঠ করেন ইউনিয়ন দলনেতা ভক্তনন্দ দাস।সূচনালগ্নে অতিথিবন্দকে ফুলেল শুভেচ্ছায় বরন করা হয়।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা মোঃ আব্দুল মোতালেব। বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন উপজেলা কমান্ডার মোঃ সিরাজুল ইসলাম, ইউনিয়ন কমান্ডার লাভলী রানী দেব,আলা উদ্দিন।

আলোচনায় অংশ নেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর কর্মকর্তা শাকিল খন্দকার, প্রানী সম্পদ অধিদপ্তরের কর্মকর্তা ডাঃ শাহাদাত হোসেন,বীরমুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম।সমাবেশে বক্তগন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকান্ডের বিশদ বিবরন তুলে ধরে বলেন দেশের কল্যাণে এবং যে কোন প্রয়োজনে নিরলসভাবে কাজ করছে।দেশের যে কোন প্রয়োজনে তারা সদা প্রস্তুত ।

তারা ঝুঁকি নিয়ে কাজ করে আসছেন। কিন্তু সে অনুপাতে তারা ভাতা পায় না।তাদের এ ভাতা বাড়ানো সময়ের দাবী । তাদের ভাতা বৃদ্ধি ও দুই ইউনিট রেশন প্রদানে সংসলিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করা হয়।প্রধান অতিথি জেলা কমান্ড্যান্ট অরুপ রতন পাল বলেন বর্তমান সরকার আনসার ও ভিডিপি সদস্যদের প্রতি যথেষ্ট আন্তরিক। তাদের সুযোগ সুবিধা বৃদ্ধি করতে সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সমাবেশে প্রধান অতিথি ও অতিথি বৃন্দকে আনসার ভিডিপি দপ্তরের পক্ষ থেকে সন্মননা স্মারক ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়।সমাবেশে আনসার ভিডিপি সদস্যদের মধ্য থেকে ইউনিয়ন কমান্ডার, দলনেতা দের ৫ জনের মাঝে উপহার হিসেবে ৫ টি বাইসাইকেল এবং জনের মাঝে ১০ টি ছাতা তুলে দেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য লাখাইয়ে ৬ হাজার ২ শত জন আনসার ভিডিপি সদস্য রয়েছে। এদের মধ্যে ২৭ জন মাসিক ভাতা পাচ্ছেন। আনসার ভিডিপি সদস্য দের অনকে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!