বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জনগন যদি আবারও আওয়ামীলীগকে ভোট দেয় তাহলে আবারও ক্ষমতায় আসবে- স্বরাষ্ট্র মন্ত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামীলীগ কখনো ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসেনি, আওয়ামীলীগ সবসময় জনগনের ভোটের মাধ্যমে আসছে, জনগনের রায় নিয়ে সরকার কাজ করে। জনগন যদি আওয়ামিলীগকে ভোট দেয় তাহলে আবারও ক্ষমতায় আসবে।
শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে নবনির্মিত শায়েস্তাগঞ্জ থানা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি আরও বলেন, ১০ তারিখে সমাবেশের জন্য বিএনপি আমাদের পুলিশ কমিশনারের কাছে সোহরাওয়ার্দী উদ্যান কিংবা সংসদ ভবনের সামনে জায়গা চেয়েছিলো। সংসদ ভবনের সামনে যৌক্তিক কারনেই জায়গা দেওয়া হয়নি। তারা বলেছিলেন সেখানে নাকি অনেক মানুষের জনসমাগম ঘটাবে সেজন্যই আমাদের পুলিশ কমিশনার সোহরাওয়ার্দী উদ্যানকে উপযুক্ত মনে করে সেখানে করার জন্য জায়গাটি প্রদান করেছেন।

আমরা শুনেছি তারা নাকি সেখানে না করে তাদের পার্টি অফিসের সামনে যাবে। যদি পুলিশ কমিশনারের কথা না মানে তাহলে পুলিশ কমিশনার কিভাবে হেন্ডেল করবে সেটা পুলিশ কমিশনারই জানে, এখানে আমাদের কিছু বলার নাই।
এর আগে ৮ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জ থানার ৪ তলা বিশিষ্ট আধুনিক ভবন উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

উদ্বোধনী ফলক উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলছিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এড. মোঃ আবু জাহির, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এড. আব্দুল মজিদ খাঁন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ , হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল প্রমুখ।
উল্লেখ্য, শায়েস্তাগঞ্জের বড়চর মৌজায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ১.৫৭ একর জমিতে ৮ কোটি ২৮ লক্ষ টাকা ব্যয়ে আধুনিক এই থানা ভবনটি নির্মান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!