রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বেলালের গণসংযোগে গণজোয়ার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল এর গণসংযোগে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

নূরপুর ইউনিয়নবাসীর কাছে একজন সমাজসেবক, সৎ যোগ্য ব্যক্তি চেয়ারম্যান প্রার্থী হওয়ায় এই গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে জানাগেছে।

আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হওয়ায় সাধারণ মানুষের মাঝে সাড়া জেগেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।
ইউনিয়ন বাসিন্দাদের কাছে সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে বিশেষ পরিচিতি রয়েছে বেলালের।

নূরপুর ইউপির ভোটাররা বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে ৫ বারের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলালকে আবার ও তারা চেয়ারম্যান হিসেবে দেখতে চান।প্রার্থী নির্বাচনে তারা ভুল করবেন না। প্রতীক দেখে নয়, ব্যক্তি দেখে ভোট দেবেন। তারা বেলালকে ভোট দিয়ে জয় নিশ্চিত করাবেন বলেও আশ্বাস দেন। তবে তারা দাবি করেন প্রশাসনের কাছে যেন একটি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করা হয় এই ইউনিয়নে।

জানতে চাইলে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল বলেন, নূরপুর ইউনিয়নের জনগণ অত্যন্ত শান্তি প্রিয়। এই ইউনিয়নে বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের বাস। এই ইউনিয়নের মানুষের চলাচলের জন্য রাস্তাঘাট নির্মাণ, গরীব অসহায়দের বিভিন্ন ধরণের সহযোগিতা, দুর্নীতি ও অনিয়ম দুরীকরণ, ছাত্র ও যুবসমাজকে মাদক, অন্যায় থেকে দূরে রাখার জন্যই জনগণের পক্ষ থেকে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে ইউনিয়ন বাসীর সেবায় কাজ করে যাবো।

তিনি আরো বলেন, গত পাঁচ টাইম আমি এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে ছিলাম গত প্রতিটি নির্বাচনে প্রার্থী হয়ে আমি মানুষের ভালোবাসা পেয়েছি। মানুষ আমাকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায় তাদের সেবা করার জন্য তা দেখে আমি বিমূঢ়। দল-মতের উর্ধ্বে থেকে যেন সকলের পাশে দাঁড়াতে পারি সেজন্য আমি সকলের দোয়া ও ভোট চাই।

উল্লেখ্য,৫ ডিসেম্বর সোমবার নূরপুর ইউনিয়নের আলগাপুর ও নসরতপুর গ্রামে ব্যাপক গণসংযোগ হয় এ যেন দেখার মত গণসংযোগে এক ধরনের গণজোয়ার সৃষ্টি হয়। এ সময় ইউনিয়নের সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!