মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুখলিছ মিয়া ও সহধর্মিণীর মনোনয়নপত্র প্রত্যাহার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর ,শায়েস্তাগঞ্জ :

শায়েস্তাগঞ্জ উপজেলায় নূরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মুখলিছ মিয়া ও তার সহধর্মিণী মাসুমা আক্তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

জানা যায়,গত ৪ ডিসেম্বর ব্যাংকের ঋন খেলাপী দায়ে নূরপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ মুখলিছ মিয়ার মনোনয়নপত্র বাছাইয়ে বাতিল হয়ে যায়। এ প্রেক্ষিতে আপিলের মাধ্যমে চেয়ারম্যান প্রার্থী নুরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়ার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

আজ শনিবার ( ১০ ডিসেম্বর )দুপুর সোয়া ১টায় শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কার্যালয়ে এসে চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মুখলিছ মিয়া ও তার সহধর্মিণী মাসুমা আক্তার দু’জনেই মনোনয়নপত্র প্রত্যাহার করে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান এর হাতে তুলে জমা দেন ।

এ মনোনয়নপত্র প্রত্যাহার করে জমা দেওয়ার পর বর্তমান চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া এ প্রতিনিধিকে বলেন , আমার বিরুদ্ধে বহুদিন ধরে একটি মহল ষড়যন্ত্র করে আসছে। যাহাতে আমি নির্বাচন করতে না পারি।

চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া মনোনয়নপত্র প্রত্যাহার করে জমা দেওয়ার খবর শুনে তার সহধর্মিণী মাসুমা আক্তার ও মনোনয়নপত্র প্রত্যাহার করে জমা দেন ।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান জিজ্ঞেস করলে তিনি প্রতিনিধি কে বলেন, নুরপুর ইউনিয়নে স্বামী- স্ত্রী দু’জনেই মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী আব্দুল ছোবহান ছায়েদ মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

উল্লেখ্য,প্রতীক বরাদ্দ ১১ ডিসেম্বর এবং ২৯ ডিসেম্বর নুরপুর ও ব্রাহ্মনডোরা ইউনিয়নে ইভিএম ইলেকট্রনিক ভোটিং মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!