রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে খাল পাড় থেকে ভেসে এলো ফুটফুটে নবজাতকের কান্না

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে খাল পাড় থেকে কাটুনে ভরা এক ছেলে নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। ওই নবজাতক এখন মাধবপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে বেবিকেয়ার ইউনিটে নিবিড় পরিচর্যায় আছেন।

রোববার রাত ১০টার দিকে মাধবপুর উপজেলা উজ্জ্বলপুর একটি খাল পাড় থেকে এই নবজাতককে উদ্ধার করা হয়েছে। বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, রোববার রাতে উজ্জ্বলপুর গ্রামের একটি খাল পাড় থেকে হঠ্যাৎ এক শিশুর কান্না শুনতে পায় স্থানীয় লোকজন।

পরে স্থানীয় লোকজন গিয়ে দেখতে পায় একটি কাটুনের মধ্যে শিশুটি চিৎকার করছে। পরে মাধবপুর থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশের সহযোগীতায় ওই নবজাতক শিশুটিকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু কর্ণারে নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইশতিয়াক আল মামুন জানান, বর্তমানে নবজাতক শিশুটি সুস্থ আছে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, নবজাতকের বিষয়ে পুলিশ অনুসন্ধান করছে। এছাড়া বিষয়টি সমাজসেবা কর্মকর্তাকে নবজাতকের বিষয়ে জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!