রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ছেলে মেয়েকে মৌলিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষা দিতে হবে-জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২

সৈয়দ সালিক আহমেদ :

জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, আমাদের ছেলে মেয়ে ও শিক্ষাথর্ীদেরকে মৌলিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষা দিতে হবে। মাদকের ভয়াল গ্রাস থেকে তাদেরকে রক্ষা করার জন্য অভিবাবকদেরকে আরো সচেষ্ট হতে হবে।

রচনা চিত্রাংকনসহ যেকোন প্রতিযোগিতা শিক্ষাথর্ীদের জ্ঞানের পরিধি বাড়িয়ে দেয় এবং মাদক থেকে দুরে রাখে। তিনি গতকাল মহান বিজয় দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে এককালীন বৃত্তির চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন।

বিকাল ৪টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে বৃত্তির চেক ও পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় বিভিন্ন কলেজের ৬১৫জন শিক্ষাথর্ীকে ১৪ লক্ষ ১৪হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া রচনা প্রতিযোগিতায় ৬জনকে ও চিত্রাংকন প্রতিযোগিতায় ৯জনকে পুরস্কার প্রদান করা হয়।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিথ ছিলেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম, ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাধায়ক ডাঃ মোহাম্মদ আমিনুল ইসলাম সরকার, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ মুখলিছুর রহমান উজ্জল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খলিলুর রহমান, বৃন্দাবন সরকারী কলেজের প্রফেসর আ ব ম ফখর উদ্দিন খান, জেলা পরিষদ সদস্য সৈয়দ শামীম আনোয়ার, মোঃ আব্দুল আজিজ, মোঃ ইমরান মিয়া, জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাসহ বিভিন্ন কর্মকতার্গণ।  

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!