শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে উপজেলা কাব ক্যাম্পুরী-২০২২ এর মহা তাঁবু জলসা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

শিব্বির আহমদ আরজু :

বানিয়াচংয়ে উপজেলা কাব ক্যাম্পুরী- ২০২২ এর মহা তাঁবু জলসা ও শাপলা কাব অ্যাওয়ার্ড প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় এল আর সরকারি উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভাও বিভিন্ন ইভেন্টে প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ। উপজেলা স্কাউট সাধারণ সম্পাদক মোঃ আবু তাহেরের সঞ্চালণায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার শামিমুর রহমান, বায়জিত সরদার, আসাদুল হক ও রঞ্জিত চন্দ্র দাশ, বাংলাদেশ স্কাউট বানিয়াচং উপজেলার কমিশনার বিপুল ভূষণ রায়, এল আর সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ জাকির হোসেন ও বাংলাদেশ স্কাউটের এলটি বদরুন্নাহার বেগম।

গত ২রা জানুয়ারি কাব ক্যাম্পুরী শুরু হয়। এতে ৪টি সাব ক্যাম্প স্থাপন করা হয়।

মুক্তিযোদ্ধের উপসর্বাধিনায়ক এম এ রব বীর উত্তম, মাকালকান্দি স্মৃতি সৌধ, ঐতিহাসিক সাগর দিঘি ও লক্ষিবাওর জলাবন সাব ক্যাম্প। কাব ক্যাম্পুরীতে মোট ২৮টি বিদ্যালয় অংশ গ্রহণ করেছে। পরে ২০২০ এর অ্যাওয়ার্ড প্রাপ্তদের মাঝে সার্টিফিকেট ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ ছাড়াও গণমাধ্যমের কমর্ীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!