বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মিনিবার ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ আহত ৭

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

নবীগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের হালিতলা বারৈকান্দি গ্রামে মিনিবার ফুটবল খেলা নিয়ে হামলা ও সংঘর্ষের ঘটনা সংঘটিত হয়েছে। এতে ৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৪ জনকে স্হানীয় ফার্মেসীতে চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ করেছেন এক পক্ষ।

এলাকাবাসী ও আহত সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার(২৬ জানুয়ারী) রাত সাড়ে ১০ টায় হালিতলা বারৈকান্দি গ্রামে মিনিবার ফুটবল খেলা দেখার সময় বারৈকান্দি গ্রামের আজিম উল্লাহর পুত্র দরাজ মিয়া একই গ্রামের বোদন মিয়ার পুত্র মইনুল হককে মারধোর করে।

এসময় একই গ্রামের চাও মিয়ার পুত্র নোমান মিয়া প্রতিবাদ করলে তাকেও মারধোর করে দরাজ মিয়া ও তার লোকজন। এসময় গ্রামের লোকজন বিষয়টি মীমাংসা করে নোমানকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়ে দেন। পরে ওই গ্রামের মাওলানা নুরুল হকের আত্মীয় স্বজন দরাজ মিয়া, বজলু মিয়া, তারেক, ফজলুল হকসহ একদল লোক গ্রীস প্রবাসী জুলকাছ মিয়া ও ডুবাই প্রবাসী মারাজ মিয়ার বাড়িতে হামলা চালায়। এসময় হামলায় আব্দুল ওয়াদুদ (৪৭), খালেদ মিয়া (৩৪), দিলকাছ মিয়া (২৫) ও সুহেল মিয়া (২২) আহত হয়।

আহতদের মধ্যে ৩ জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। অপর আহতদের স্হানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। হামলার সময় হামলাকারীরা উল্লেখিত বাড়ি থেকে নগদ দুই লক্ষ টাকা, একটি মোবাইল, একটি খাসি ও ছয়টি রাজহাঁস লুট করে নিয়ে যায় বলে জানিয়েছেন আহত লোকজন। উভয় পক্ষে উত্তেজনা বিরাজ করছে। বিষয়টি আপোষে মীমাংসার চেষ্টা চলছে বলেও জানাগেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!