শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ১৫টি কমিউনিটি ক্লিনিকের দরপত্র গোপনে জুন ক্লোজের নামে সরকারি অর্থ লোপাটের চেষ্টা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৪ জুন, ২০১৫

hobiganjহামিদুর রহমান, মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ১৫টি কমিউনিটি ক্লিনিকের মেরামতের নামে গোপনে সমঝোতা দরপত্র বিক্রি করে জুন ক্লোজের নামে সরকারি অর্থ লোপাটের অভিযোগ পাওয়া গেছে।

 

এ ব্যাপারে ক্ষুব্ধ ঠিকাদারগণ মঙ্গলবার দুপুরে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট উপজেলা স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং দরপত্র কমিটির সদস্য সচিব ডাঃ সারোয়ার জাহানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের লিখিত অভিযোগ দিয়েছেন। প্রধানমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী সহ স্থানীয় সংসদ সদস্যের নিকট এর অনুলিপি প্রেরণ করা হয়েছে।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার দেবপুর, মেহেরগাও, কৃষ্ণপুর, সুন্দাদিল, আদাঐর, গোপালপুর, ভান্ডারুয়া, ফরহাদপুর, উত্তরসুরমা, খড়কী, দক্ষিণ বেজুড়া, নারায়নপুর, শিমুলঘর, কাউড়া কমিউনিটি ক্লিনিকের বিভিন্ন মেরামতের জন্য ২২ লাখ ৫০ হাজার টাকা সরকারি বরাদ্দ দেয়া হয়।

 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সারোয়ার জাহান স্বাস্থ্য বিভাগের (প্রশাসনিক) উর্ধ্বতন এক কর্মকর্তার লোকদের গোপনে কাজ দেওয়ার জন্য কাগজ পত্র তৈরী করে। কোনো পত্রিকায় দরপত্র নোটিশ না দিয়ে গোপনে ১৬ জুন থেকে ১৭ জুন পর্যন্ত দরপত্র বিক্রির কথা উল্লেখ করে।

 

ঠিকাদারগণ বিশ্বস্থ সূত্রে এ খবর শুনে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নিকট দরপত্র চাইলে তিনি কাউকে দরপত্র দেয়নি। উপজেলা স্বাস্থ্য কমিটির সদস্য মুক্তিযোদ্ধা সুকোমল রায় জানান, সরকারি অর্থ লোপাটের উদ্দেশ্যে গোপনীয়ভাবে কাগজে কলমে গোপন সমঝোতায় কমিউনিটি ক্লিনিকে কাজগুলো ভাগভাটোয়ারা করার চেষ্টা চলছে।

 

ঠিকাদার আশিকুর রহমান ও মাসুদ খান জানান, তারা একাধিক বার স্বাস্থ্য কর্মকর্তার নিকট দরপত্র চেয়েছে কিন্তু তিনি কাউকে দরপত্র দেয়নি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম এ অভিযোগ প্রাপ্তির স্বীকার করে বলেন, এ ব্যাপারে তদন্তক্রমে ব্যবস্থা নেওয়া হচ্ছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও দরপত্র কমিটির সদস্য সচিব ডাঃ সারোয়ার জাহানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ডাইরেক্টর এডমিন এহতেশামুল হক চৌধুরী দুলাল স্যারের লোকজন ও স্থানীয় লোকজনের মধ্যে কাজগুলো ভাগ করা হয়েছিল।

 

এ ব্যাপারে অভিযোগ আসায় সিভিল সার্জনের নির্দেশে এখন দরপত্র স্থগিত করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!