মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বহুবলের রশিদপুর বাজার কমিটির নির্বাচনে সভাপতি-সম্পাদক নির্বাচিত হলেন দুই সহোদর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিনিধি :

বাহুবল উপজেলার পাহাড়ের পাদদেশে অবস্থিত ঐতিহাসিক বাগিচার বাজার খ্যাত রশিদপুর বাজার কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি সম্পাদক সহ ৫টি পদে ১৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।উক্ত নির্বাচনে ৩১৪জন ভোটারের মধ্যে ২৮৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

তন্মধ্যে সভাপতি পদে ছাতা প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন মোঃ হারুন আল রশিদ। তিনি পেয়েছেন ১৪৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ হেলাল উদ্দিন ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৪০ ভোট ।

সহ-সভাপতি পদে মোঃ আব্দুল আজিদ মাছ প্রতীক নিয়ে নির্বাচিত হন। তার প্রাপ্ত ভোট হচ্ছে ১০০।
প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন মোঃ মাহফুজ আহমদ জলিল। তিনি মোরগ প্রতীকে পেয়েছেন ৮১ ভোট ও ছুরত আলী চাকা প্রতীকে পেয়েছেন ৬৫ ভোট।

সাধারণ সম্পাদক পদে মোঃ নাছিম উদ্দিন চেয়ার প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট হচ্ছে ১৫১। আর নিকটতম প্রতিদ্বন্দ্বী হলেন মিলাদ মিয়া। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ১২৩ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন মোঃ সিজিল মিয়া। তার প্রাপ্ত ভোট ১৭৯। তার প্রতিদ্বন্দ্বী মোঃ ইউসুফ আলী হরিণ প্রতীকে পেয়েছেন ৭৮ ভোট।

মোঃ সাদেক মিয়া ১৭৩ ভোট পেয়ে সিনিয়র সদস্য নির্বাচিত হন এবং
সাধারণ সদস্য পদে মোঃ আবিদ আলী টিউবওয়েল প্রতীকে ১২৩ পেয়ে দ্বিতীয় ও মোঃ আমির আলী আম প্রতীকে ১১৪ ভোট সদস্য নির্বাচিত হন।

এছাড়া আমিনুল ইসলাম( উজ্জ্বল) তালা প্রতীকে পেয়েছেন ১১১ এবং ,ইমাম হোসেন শাহীন দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ৯৫ ভোট।

স্থানীয় ফয়জাবাদ হাইস্কুল কেন্দ্রে সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দীর্ঘ ১১ বছর পর উক্ত বাজারের কমিটি গঠনের লক্ষ্যে অনুষ্ঠিত নির্বাচনে ভোটারসহ এলাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা ছিল।

অন্যদিকে নবনির্বাচিত সভাপতি হারুনুর রশিদ ও নবনির্বাচিত সম্পাদক তারা দুই সহোদর। এর আগে তাদের পিতা মরহুম হাজী আমির উদ্দিন একাধারে ৩৬ বছর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

তখন সময় একাধারে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন ৭ নং ভাদেশ্বর ইউপির সাবেক চেয়ারম্যান ও পরবর্তীতে বাহুবল উপজেলা চেয়ারম্যান মরহুম আব্দুস সালাম। তাদের নেতৃত্বের ধারাবাহিকতা রক্ষা করে বর্তমান সভাপতি মোঃ হারুনুর রশিদও ২৭ বছর ধরে সভাপতির দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!