মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল উপজেলা সাংবাদিক ফোরামের বার্ষিক অরণ্য ভ্রমণ ও বনভোজন অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

বাহুবল(হবিগঞ্জ)প্রতিনিধি :

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা সাংবাদিক ফোরামের বার্ষিক অরণ্য ভ্রমণ ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ মার্চ ) সকালে বাহুবল উপজেলা সাংবাদিক ফোরামের কার্যালয়ের সম্মুখে সাংবাদিকরা একত্রিত হয়ে তিনটি মাইক্রোবাস যোগে বনভোজন স্পটে যান। সেখানে গিয়ে ক্যামেরায় ও মোবাইল ফোনে ছবি এবং ভিডিও ধারণ করে আনন্দ উল্লাসে সময় পার করেন।

সকাল ১০ টায় উপজেলা সাংবাদিক ফোরামের কার্যালয় সম্মুখ থেকে তিনটি মাইক্রোবাস যোগে রওয়ানা হয়ে ১২টায় বাগান মৌলভীবাজার জেলার কমলগঞ্জে অবস্থিত বাগান বিলাস রিসোর্টে নির্ধারিত বনভোজন স্পটে গিয়ে পৌঁছান। সেখানে গিয়ে প্রথমে তাঁরা ছোটছোট বিভিন্ন দলে বিভক্ত হয়ে কিছু সময় ঘুরাঘুরি করেন এবং ফটোসেশান করেন। পরে সবাই লাঞ্চ হিসেবে কাচ্ছি বিরিয়ানি খেয়ে যাত্রা শুরু করেন কমলগঞ্জের বিলাশবহুল পর্যটন কেন্দ্র লেমন গার্ডেন রিপোর্টে।

সেখানে বিভিন্ন খেলা ধূলা ও র্যাফের ড্র এর মাধ্যমে আনন্দ ফূর্তি করে পরবর্তীতে শ্রীমঙ্গল পানশী রেস্টুরেন্টে যাত্রা বিরতি করে নাস্তা শেষ করে শ্রীমঙ্গল বধ্যভূমিতে যাওয়া হয়।

বাহুবল উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ ছিদ্দিকুর রহমান মাসুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এফ আর হারিছের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যাক্তিত্ব বাবু নিরঞ্জন সাহা নিরু,মিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শামীম আহমেদ, কেএম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রহমত মুন্না, এখলাছুর রহমান শান্ত, ভাদেশ্বর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ তুহিন আহমেদ, মিরপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ওয়াহিদ মিয়া, কিশোলয় জুনিয়র হাইস্কুলের প্রধান শিক্ষক জামাল আহমেদ শাকিব, রিলেশন এনজিও সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মোঃ সিজিল মিয়া, উপজেলা পরিকল্পনা সহকারী আব্দুল হামিদ ( আব্দুল্লাহ) ও মডেল আকতার হোসেন প্রমুখ।

প্রকৃতির রূপের পরিবর্তে চোখের সামনে প্রতিনিয়ত দেখি আবর্জনার স্তূপ; নাকে লাগে পোড়া পিচের গঁন্ধ! চারিদিকে শুধু ব্যস্ততার হাতছানি।

শত ব্যস্ততার মাঝে মন চায় একটু আনন্দ। তাই সক্রিয় সাংবাদিকদের সংগঠন উপজেলা সাংবাদিক ফোরামের আয়োজনে মৌলভীবাজার জেলার বাগান বিলাস রিসোর্ট, লেমন গার্ডেন রিসোর্ট ও শ্রীমঙ্গল বধ্যভূমিতে বার্ষিক বনভোজনে গিয়ে কর্মব্যস্ত সাংবাদিকরা মিলে আনন্দ উল্লাস করো কাটিয়ে দেয় সারাটি দিন। কেউ কেউ আবার নিউজের জন্য ছবি তোলে, ভিডিও ধারণ করেন। কেউবা আবার বিভিন্ন তথ্যাদী সংগ্রহ করে মোবাইলে সংরক্ষণ করেন। বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রতিযোগীতার মাধ্যমে উপহার তুলে দিয়ে সমাপ্তি হয় বনভোজনের।

এসময় উপস্থিত ছিলেন জুবায়ের আহমেদ ( দৈনিক আমার সংবাদ), নাজমুল ইসলাম হৃদয় ( দৈনিক মানবকণ্ঠ) সাদিকুর রহমান ( দৈনিক খোলা কাগজ) , টিপু সুলতান ( দৈনিক কাল বেলা), হুমায়ূন কবির ( দৈনিক যায়যায়দিন) প্রমুখ।

উক্ত বনভোজন অনুষ্ঠানে এস এম টিপু সুলতান কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত দৈনিক খোলা চোখ পত্রিকার সৌজন্য সাংবাদিকদের মাঝে টি শার্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!