বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বিলাস বহুল বাড়িতে ৩ খদ্দেরসহ ২ পতিতা আটক II ৫শত টাকা করে ভ্রাম্যমান আদালতের জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ জুন, ২০১৫

4444নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জে অনৈতিক কাজের সময় ৩ খদ্দেরসহ ২ পতিতাকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার বাংলাবাজারের নিকটস্থ পতিতালয় হিসেবেই ব্যবহৃত এক লন্ডন প্রবাসীর বিলাস বহুল বাড়ি থেকে তাদের কে হাতেনাতে আটক করা হয়েছে।

 

গতকাল সকালে ভ্রাম্যমান আদালত ৩ খদ্দের ও ২ পতিতাকে ২ দিনের জেল অনাদায়ে ৫শ টাকা করে জরিমানা প্রদান করেন।

 

সূত্রে জানাযায়, উপজেলার কুর্শি ইউনিয়নের বাংলাবাজারের নিকটস্থ লন্ডন প্রবাসী লুৎফুর রহমানের মালিকানাধীন বিলাস বহুল বাড়িটি দীর্ঘদিন ধরে পতিতালয় হিসেবেই পরিচালিত হয়ে আসছিল। গত মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এস আই নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায় ওই বাড়িতে।

 

এ সময় ৩ খদ্দেরসহ ২ পতিতাকে অনৈতিক কাজে থাকা অবস্থায় হাতেনাতে আটক করা হয়।

 

আটককৃত পতিতা ২ হল উপজেলার এনাতাবাদ এলাকার জাহেরা বেগম ও মৌলভীবাজার এলাকার পারভিন বেগম। পারভিন বেগম ৩ বছরের এক মেয়ে সন্তানের জননী এবং ওই মেয়ে তার সাথেই ছিল।

 

এ সময় তাদের সাথে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩ খদ্দের উপজেলার কুর্শি ইউনিয়নের রাইয়াপুর আদর্শ গ্রামের ইছরাক উল্লার ছেলে খালিক মিয়া (৩২), একই ইউনিয়নের তাহিরপর গ্রামের আঃ রউপের ছেলে বারিক মিয়া (৩৫) ও কাদমা গ্রামের হাজী আব্দুল্লা‘র ছেলে মহসিন মিয়া (৩০) কে আটক করা হয়।

 

তাদের কে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে গতকাল বুধবার সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আনোয়ার হোসেনের কার্যালয়ে তাদের হাজির করা হলে ২ পতিতা ও ৩ খদ্দেরদেরকে ২ দিনের জেল অনাদায়ে ৫শ টাকা করে জরিমানা প্রদান করা হয়। এসয় খদ্দের ও পতিতারা নগদ ৫শত টাকা করে দিয়ে মুক্তি পায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!