শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে আসামপাড়া থেকে ১২ জুয়াড়ী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ মার্চ, ২০২৩

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাটঃ

চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ১২ জুয়ারীকে আটক করা হয়েছে।এ সময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামাদি ও নগদ টাকা উদ্ধার করা হয়।

(২৫ মার্চ) শনিবার রাত অনুঃ ০১.৩০ ঘটিকা সময় চুনারুঘাট থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করেন এসআই কামরুল ইসলাম ও এএসআই উত্তম ঘোষ।অভিযানে চুনারুঘাটর ০১নং গাজীপুর ইউ/পির অন্তর্গত (আসামপাড়া) বনগাঁও গ্রামের জনৈক জিতু মিয়ার বসত ঘরে মোঃ শাহিদ মিয়া (২৮), পিতা- রমিজ উল্লা, রায়হান (২০), পিতা- রজব আলী, সিদ্দিক মিয়া(৪৫), পিতা- সৈয়দ আলী, রাজু মিয়া(২৫), পিতা- তৈয়ব আলী,কাউছার মিয়া(২৭), পিতা- আঃ হাশেম, আছকির মিয়া(৪০), পিতা- ছাবর আলী, জিতু মিয়া(৬৫), পিতা- মৃত ইয়াকুব আলী, আঃ আহাদ(৫০), পিতা- মৃত জহুর আলী, শিশু মিয়া(২৭), পিতা- আঃ রশিদ, হেলিম উদ্দিন(৩৮), পিতা- আঃ রাজ্জাক, আঃ ছালাম(৪২), পিতা-আঃ হেকিম, আঃ মোতালিব(৪৫), পিতা- মৃত খোরশেদ মিয়া দেরকে একটি কক্ষে একত্রিত হয়ে জুয়া খেলারত অবস্থায় আটক করা হয়। জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম ও নগদ ৪,৬৩৫/- টাকা উদ্ধার করা হয়।

চুনারুঘাট থানার ওসি মোঃ রাশেদুল হক জানান- মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও আইনশৃংখলা নিয়ন্ত্রনে যে কোন ধরনের মদ,জুয়া ও অশ্লিলতা রোধ করতে চুনারুঘাট থানা পুলিশ বদ্ধ পরিকর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!