রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৬ মার্চ, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস -২০২৩ উদযাপন করা হয়েছে। রবিবার (২৬ মার্চ) প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা সরকারি, আধাসরকারী, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান,সরকার, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে। উপজেলার অভ্যন্তরে কেন্দ্রীয় শহীদ মিনারে ও কৃষ্ণপুর বধ্যভূমিতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, লাখাই প্রেসক্লাব সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন এর পক্ষে পুষ্পার্ঘ্য নিবেদন করা হয়।

উপজেলা প্রশাসন এর আয়োজনে দিবসের তাথপর্য তুলে ধরে আলোচনা সভা ও বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান দুপুর ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তন এ উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা এর সভাপতিত্বে ও প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ শাহাদাত হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, নারী ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

আলোচনায় অংশ নেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়া, কৃষি কর্মকর্তা মইন উদ্দিন, লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ, বীরমুক্তিযোদ্ধা এডভোকেট সালাহ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, শহীদ পরিবারের সন্তান ও বীরমুক্তিযোদ্ধা গাজী শাহজাহান চিশতি, বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা জ্যোতি রন্জন সিনহা,লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম, উপজেলা আওয়ামিলীগ সহসভাপতি আব্দুল মতিন প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন গোলাম হায়দার মবিন,গীতা পাঠ করেন গৌতম চন্দ্র রায়।

শেষে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে উপহার সামগ্রী তুলে দেন অতিথি বৃন্দ। এছাড়া মুক্তিযুদ্ধভিত্তিক চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশ গ্রহণ কারী বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথি বৃন্দ।

পূর্বান্হে উপজেলা হ্যালিপ্যাড মাঠে পুলিশ, আনসার, ভিডিপি,বিএনসিসি,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ও ছাত্র-ছাত্রী দের অংশগ্রহণে অনুষ্ঠিত কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী ও বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথি বৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!