সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বার্তা বিতান এজেন্সির তারা মিয়ার মৃত্যুতে শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের শোক প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ মার্চ, ২০২৩

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার প্রবীন বার্তা বিতান (জাতীয় ও সাপ্তাহিক পত্রিকা বিক্রেতা ) এজেন্সি সত্বাধিকারী মোঃ তারা মিয়া মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেস ক্লাব।

গত শনিবার (২৫ মার্চ) রাত সাড়ে ৯ টায় উপজেলার পৌরশহরে পুরানবাজার (উবাহাটা) গ্রামে নিজ বাড়িতে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন ( ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন ) ।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল প্রায় ৮৫ বছর । মৃত্যু কালে তিনি স্ত্রী , ৩ ছেলে , ২ মেয়ে , নাতি-নাতনি , অসংখ্য আত্মীয় স্বজন সহ বহু গুণ গ্রাহী রেখে গেছেন ।

তার মৃত্যু খবর শুনে জেলার বিভিন্ন স্থান থেকে ছুটে আসে তাকে একনজর দেখার জন্য সাংবাদিক , ব্যবসায়ী , পত্রিকা বিক্রেতা হকার , বিভিন্ন শ্রেণির পেশার লোকজন সহ এলাকার শতাধিক নারী -পুরুষ ।

রবিবার ( ২৬ মার্চ) দুপুর দুই টায় হাজারো মুসল্লীদের উপস্থিতিতে শায়েস্তাগঞ্জ পুরান বাজার ঈদগাহ মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয় । জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয় ।

মরহুম তারা মিয়া ছেলে মোঃ মাসুম মিয়া বলেন , দেশ স্বাধীনতা পর থেকে তার পিতা শায়েস্তাগঞ্জে একমাত্র ” বার্তা বিতান ” এজেন্সি হিসেবে দেশের বিভিন্ন জাতীয় দৈনিক , সাপ্তাহিক ও স্থানীয় পত্রিকা ব্যবসা করে আসছিল। শায়েস্তাগঞ্জ এক নামে পরিচিত তারা মিয়া পএিকা এজেন্সি । সে সময় তারা মিয়া নিজে বেবিট্যাক্সি চালিয়ে হবিগঞ্জ জেলা সদর সহ বেশ কয়েকটি উপজেলায় পত্রিকা পৌঁছে দিতেন ।

মরহুম মোঃ তারা মিয়া মৃত্যুতে শোক প্রকাশ করেন শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর , সহ-সভাপতি মোঃ হাছান আলী , সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মিল হক সফিক , যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ইকবাল হোসেন , মোঃ শফিকুল ইসলাম ফুল মিয়া , গোলাম মুক্তাদির চৌধুরী মাসুদ , মোঃ আব্দুল মোতালিব ।

সংবাদ পত্রে প্রেরিত এক শোক বার্তায় মরহুম তারা মিয়া রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবার পরিজন প্রতি সমবেদনা জানান ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!