রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ১৩শ কৃষকদের মধ্যে সরকারি প্রণোদনা বিতরণ করেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ মার্চ, ২০২৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে এক হাজার ৩০০ কৃষকের মধ্যে সরকারি প্রণোদনা বিতরণ করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মো. আবু জাহির।

সোমবার (২৭ মার্চ ) দুপুরে স্থানীয় সার গুদাম মাঠে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে ও শায়েস্তাগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা সুকান্ত ধরের পরিচালনায় প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌর মেয়র ফরিদ আহমেদ অলি, উপজেলা মহিলা ভাইস চেযারম্যান মোছাঃ মুক্তা আক্তার, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, নুরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল প্রমুখ।

এমপি আবু জাহির বলেন, আওয়ামী লীগ সরকার কৃষি ক্ষেত্রের উন্নয়নে নানা প্রকল্প হাতে নিয়েছে। সার ও বীজের পাশাপাশি বিশাল ভর্তুকিতে মূল্যবান যন্ত্রপাতি দেওয়া হচ্ছে কৃষকদের। এ কৌশলে ফলন বেড়েছে প্রায় দ্বিগুণ। কিন্তু বিএনপির আমলে সেটি সম্ভব হয়নি। তারা সারের জন্য কৃষককে গুলি করে হত্যা করেছে। তাই কৃষিসহ সব ক্ষেত্রে অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

দেশের মানুষের শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল বিশ্বাস ও আস্থা রয়েছে। আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহব্বান জানান।

উপজেলার নুরপুর ইউনিয়নে ২৫০ জন, শায়েস্তাগঞ্জ ইউনিয়নে ৫০০ জন ব্রাক্ষণডোরা ইউনিয়নে ৩৫০ জন ও শায়েস্তাগঞ্জ পৌরসভার ২০০ জন প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকের মাঝে ৫ কেজি করে বীজ, ১০ কেজি করে এমপিও ১০ কেজি করে ডিএপি সার বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!