রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ১০ বছরের শিশুকে গলা কেটে হত্যা চেষ্টা,ঘাতক শান্ত আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ মার্চ, ২০২৩

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাটঃ

হবিগঞ্জের চুনারুঘাটে স্বপন মিয়া নামে ১০ বছরের শিশু কে গলা কেটে হত্যা চেষ্টা করেছে দুর্বৃত্তরা।মুমুর্ষ অবস্থায় স্বপন কে সিলেট উসমানী মেডিক্যাল নিয়ে যাওয়া হচ্ছে।সে পাকুরিয়া গ্রামের কবির মিয়ার পুত্র।প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কিশোর গ্যাং সদস্যরা এ ঘটনা ঘটিয়েছে।হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আসামী শান্ত কে আটক করেন।

(২৭ মার্চ)সোমবার সকালে চুনারুঘাট উপজেলা সদরের দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের পিচনে পুকুর পাড়ে জঙ্গলে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান,মাধবপুর উপজেলার ছাতিয়ান গ্রামের কবির মিয়া চুনারুঘাট পৌর শহরের পাকুরিয়া গ্রামে ভাড়াটিয়া থেকে ভাঙ্গারী ব্যবসা করেন।তার ছেলে স্বপন আহমেদ ও তাকে সহযোগীতা করেন।

সোমবার সকালে তার প্রতিবেশী শান্ত তাকে নিয়ে ডিসিপি স্কুল মাটে ঘুরাঘুরি করে।এ সময় সাবেক কাউন্সিলরের স্ত্রী তাদের উভয়কে সিগারেট খাইতে দেখেন।কিছুক্ষণ পর শিশু স্বপন কে গলা কাটা অবস্থায় ডিসিপি স্কুলের পাশের বাসার গেইটে ধাক্কা ধাক্কি করতে দেখে তিনি গেইট খুলে তার রক্তাক্ত শরীর দেখে চিৎকার দেন।

পরে এলাকাবাসী উদ্ধার করে শিশু স্বপন কে প্রথমে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।সেখানে অবস্থান অবনতি হলে তাকে সিলেট উসমানী মেডিকেল নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্যে সম্প্রতি চুনারুঘাটে কিশোর গ্যাংদের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে।সন্ধার পর চুনারুঘাট মধ্য বাজার, সেরাটন হোটেলের সামনে,রাজার বাজার স্কুল,আসামপাড়া ছাতা হোটেল ও আমুরোড ইউনিয়ন পরিষদের সামনে তাদের আস্তানা বসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!