শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে বই পাঠ প্রতিক্রিয়ার অংশগ্রহণকারী ছাত্রীদের মধ্যে সনদপত্র ও পুরস্কার বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

মোঃ আবদুল হক রেনু, শায়েস্তাগঞ্জ :

“বই পড়ি আলোকিত হই – না পড়িলে বই অন্ধকারে রই “ শায়েস্তাগঞ্জে সারাদেশে বেসরকারি গন্থাগারের ১ম অভিন্ন বই পাঠ কর্মসূচি ২০২২এর, কবি মিনার মনসুর রচিত বই পাঠ প্রতিক্রিয়ার অংশ গ্রহন কারী ছাত্রীদের মধ‍্যে সনদ পত্র ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

বেসরকারি গ্রন্থাগার সমুহের আয়োজনে মঙ্গলবার ৪ এপ্রিল সকাল ১১টায় শায়েস্তাগঞ্জ পাবলিক লাইব্রেরী হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার। বিশিষ্ট সাংবাদিক ও সম্পাদক এবং শায়েস্তাগঞ্জ পাবলিক লাইব্রেরির প্রতিষ্ঠাতা সৈয়দ আশরাফ উদ্দিন মামুন এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ডাক্তার মোহাম্মদ ফুরুক আহমেদ, বিশিষ্ট সাংবাদিক মোঃ আব্দুল হক রেন, হামিদুল হক বুলবুল,সাংবাদিক মোহাম্মদ আলী সরকার, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তাহির মিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মোঃ তৌফিকুল হক সায়েম। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ কবি মিনার মনসুর রচিত বই প্রতিক্রিয়ার অংশ গ্রহণকারী বিজয়ী তিন জন ছাত্রীর মধ্যে সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন। পুরস্কার প্রাপ্ত ছাত্রীরা হল, সৈয়দা সামিযহা কামিলীন সুহা,তাসলিমা আক্তার দৃষ্টি ও প্রীতি আক্তার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!