সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র প্রতিহত করতে হবে-আলমগীর চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে।

আগামীতেও এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। এ জন্য বিএনপি-জামায়াত এবং স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনে বিজয়ী করতে হবে। এরজন্য দলের প্রতিটি নেতাকর্মীকে আন্তরিকভাবে কাজ করতে হবে।

শনিবার বিকেলে হবিগঞ্জ শহরের কোর্ট মসজিদ প্রাঙ্গণে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দেশব্যাপি বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালিবের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতা করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও পৌর মেয়র আতাউর রহমান সেলিম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!