শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে পুলিশ সদস্যের বাড়িতে ভাংচুর ও হামলা আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩

বানিয়াচং প্রতিনিধি :

হবিগঞ্জের বানিয়াচঙ্গের ৪নং দক্ষিন পশ্চিম ইউনিয়নের যাত্রাপাশা (দিঘির পাড়) এলাকায় ১০ এপ্রিল দুপুর ৩ ঘটিকায় ঘন্টা ব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে এতে অন্তত ২০ জন আহত হয়েছে। ঘটনা নিয়ন্ত্রনে আনে বানিয়াচং থানার একদল পুলিশ, পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে উভয় পক্ষের ৪জনকে আটক করেছে।

জানাযায় গত ২-৩ দিন আগে সুনামগঞ্জের দিরাই এলাকা থেকে ঐতিহ্য বাহী শ্রীশ্রী শ্যামবাউল গোস্বামীর আখড়া দর্শন করতে আসেন কয়েক জন দর্শনার্থী, উনারা ভুল পথে চলে আসেন আখাড়া সংলগ্ন অন্য একটি রাস্তা দিয়ে, তখন দর্শনার্থীগন আখড়ার সঠিক রাস্তাটি দেখিয়ে দিতে বলেন প্রতিবেশী ইলিয়াছ মিয়াকে, ইলিয়াছ মিয়া বাড়ির উপর দিয়ে মেহমানদেরকে রাস্তা দেখিয়ে দেওয়ায় সুমন মিয়ার চাচা আঞ্জব মিয়া এবং তার পরিবার ইলিয়াছ মিয়াকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে তখন ইলিয়াছ মিয়ার পরিবারও পাল্টা গালিগালাজ করেন বিষয়টি সুমন মিয়া জানতে পেরে ২-৩ দিন যাবত ইলিয়াছ মিয়ার পরিবারের লোকজনকে মারার জন্য তার নতুন বাজারস্ত কাপড়ের দোকানে দেশীয় অস্ত্র-শস্ত্র সংগ্রহে রাখে আজ বেলা ১২টার দিকে ইলিয়াছ মিয়ার ছেলে মিশুক চালক হান্নান মিয়া যাত্রী নিয়ে সুমন মিয়ার কাপড়ের দোকানের সামনে যাওয়া মাত্রই সুমন মিয়া এবং তার ছেলে সহ দোকানের কর্মচারীদেরকে নিয়ে হান্নান মিয়া কে বেধরক মারধর করে, হান্নান মিয়া বিষয়টি বাজার কমিটি এবং মিশুক সমিতিকে অবগত করলে বাজার কমিটির সহ সভাপতি সাবাজুর রহমান বিষয়টি আপোষে মিমাংশা করেদিবেন বলে উভয় পক্ষকে জানিয়েছেন এবং সুমন মিয়া এবং হান্নান মিয়াকে সংঘর্ষে লিপ্ত না হওয়ার নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন সহ সভাপতি সাবাজুর রহমান।

কিন্তু এতেও সুমন ক্ষান্ত হয়নি কিছুক্ষন পরে তার আত্মীয় স্বজন নিয়ে টেটা, ফিকল, রাম-দা নিয়ে সংঘবদ্ধ এবং পরিকল্পিত ভাবে ইলিয়াছ মিয়ার ভাতিজা পুলিশ সদস্য জসিম মিয়ার বসত ঘর ইলিয়াছ মিয়ার বসত ঘর, সহায়তায় পাওয়া অসহায় এলাছ মিয়ার ঘর সহ আস পাশের সকল ঘরের নারী পুরুষের উপর হামলা চালায়, এতে উভয় পক্ষের নারী পুরুষ সহ অন্তত ২০ জন আহত হয়।

গুরুত্বর আহত কব্দুল মিয়া( ৪৫) ফারুক মিয়া( ৩৮) সেলিনা আক্তার (২৫) প্রতিবেশী আব্দুল হামিদ(৩৫) আকাশ মিয়া (১৭) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!