সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জে সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে দিনব্যাপী চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আফিফ জাহান নাঈম এর ব্যক্তিগত উদ্যোগে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল থেকে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রাদন করেন ডিএমএফ প্রশিক্ষণপ্রাপ্ত বিজিত লাল বর্মন,প্রশিক্ষণপ্রাপ্ত হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আফিফ জাহান নাঈম।

এতে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা জাহির আহমেদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আছদ্দর আলী, রজব আলী, গোপায়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাজু মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা ফারহান আহমেদ, মামুন মিয়া,বকুল প্রমুখ।

প্রশিক্ষণপ্রাপ্ত হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আফিফ জাহান নাঈম এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা নিতে গোপায়া ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে শতাধিক নারী পুরুষগণ উপস্থিত হোন।উল্লেখ্য যে, চোখে ছানীপরা গরীব অসহায় মানুষকে বিনামূল্যে অপারেশন ব্যবস্থা করা হয়েছে ছাত্রলীগের পক্ষ থেকে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা নাঈম বলেন ❝অন্ধজনে আলো দেওয়া আমাদের কর্তব্য❞ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার এই স্লোগানকে ধারণ করে আমরা এই কার্যক্রম চালু করেছি। পর্যায়ক্রমে হবিগঞ্জ সদর উপজেলার অন্তর্গত প্রত্যেকটি ইউনিয়নে আমাদের এই বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও গরীব মানুষদের বিনামূল্যে ছানি অপারেশন ব্যবস্থা করা হবে।

উপজেলা ছাত্রলীগের এমন উদ্যোগে স্থানীয় বাসিন্দা সহ সচেতন মহল ভূয়সী প্রশংসা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!