বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ঈদের দিনে হত্যা,মহিলাসহ গ্রেফতার ৪

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

মাধবপুর প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে ঈদের আনন্দে পিকআপ ভ্যানে করে উচ্চ শব্দে গান বাজানোকে কেন্দ্র করে দ্বন্দ্বে ষাঠোর্ধ্ব ইরফান আলী হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

গতরাতে রুজুকৃত ৪২নং মামলায় আনোয়ার আলীকে প্রধান করে এজাহার নামীয় ২৮জনসহ অজ্ঞাতনামা আসামী রাখা হয়েছে। এজাহার নামীয়দের মধ্যে থেকে পুলিশ রাবেয়া বেগম (৪৫), সালমা বেগম(২২), খায়রুন্নেছা (২২) ও আনোয়ার আলী (৫২) কে গ্রেফতার করে।

গ্রেফতার এড়াতে ওই গ্রামের পুরুষ মহিলারা এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে। মামলার এজাহার সূত্রে জানা গেছে গত শনিবার ঈদের দিন সকালে উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে একদল উচ্ছৃঙ্খল যুবক পিকআপ ভ্যানে সাউন্ডবক্স দিয়ে উচ্চস্বরে গান বাজাতে থাকে। উচ্চ শব্দে অতিষ্ঠ হয়ে ওই গ্রামের ইরফান আলী (৬০) বাধা দেয়।

এতে ক্ষিপ্ত হয়ে জয়নাল খা ও আনোয়ার আলীর লোকজন হামলা করে ইরফান আলীকে গুরুতর আঘাত করে। পরে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে খরব পেয়ে মাধবপুর সার্কেলের এএসপি নির্মনেন্দু চক্রবর্তি ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেন। আহত ইরফান আলীকে মাধবপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সিলেট নেওয়ার পথে মারা যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) আতিকুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ধৃত আসামীদের আদালতে সোপর্দের পক্রিয়া চলছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার করতে সম্ভাব্য স্থানে অভিযান অব্যাহত রেখেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!